Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

মাহে রমজান উপলক্ষে পবিত্র কুরআন বিতরণ ও দোয়া মাহফিল

নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি

নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি

এপ্রিল ১০, ২০২৩, ০৪:১২ পিএম


মাহে রমজান উপলক্ষে পবিত্র কুরআন বিতরণ ও দোয়া মাহফিল

টাঙ্গাইলের নাগরপুরের ঐতিহ্যবাহী মানবিক প্রতিষ্ঠান মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে মাহে রমজানুল মোবারক উপলক্ষে বাংলা অর্থসহ পবিত্র কুরআন বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) সকালে নাগরপুর বাজারে আইয়ূব আলী সুপার মার্কেটে অবস্থিত প্রতিষ্ঠাতা ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট সমাজ সেবক  ডা.এম.এ.মান্নানের সভাপতিত্বে পবিত্র কুরআন বিতরণের কার্যক্রম শুভ উদ্বোধন করা হয় এবং এই বিতরণ অনুষ্ঠান সারা রমজান মাসে চলমান থাকবে। 

কুরআন বিতরণ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগরপুর মহিলা কলেজ অধ্যক্ষ মো.আনিসুর রহমান, প্রভাষক মোহাম্মদ আলি আকতার, মে.জে.মাহমুদুল হাসান ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক এম.এ.সালাম, নাগরপুর চৌধুরী বাড়ি জামে মসজিদ খতিব হাফেজ লতিফ মিয়া, বিএমএসএস কেন্দ্রীয়সহ সম্পাদক সাংবাদিক আমজাদ হোসেন রতন, মেডিকেল অফিসার (হোমিও) ডা.কাউছার খান, জাতীয় সাংবাদিক সংস্থা নাগরপুর সাধারন সম্পাদক মো.আজিজুল হকসহ সাংগঠনিক সম্পাদক মো.আশরাফুল রহমান বাবু, হাফেজ বেলাল প্রমূখ।

এই পবিত্র কুরআন বিতরণ শেষে ডা.এম.এ.মান্নান জানান, যারা কুরআন পড়তে জানেন এবং যারা কুরআন শিখতে আগ্রহী তাদের উদ্দেশ্যে আমার এই প্রয়াস। বাংলা উচ্চারণ অর্থসহ কুরআন শরীফ হাতে দিয়ে নিজেকে ধন্য মনে করছি, আমার এ উদ্যোগ চলমান থাকবে, ইনশাআল্লাহ। 

উল্লেখ্য-মুকতাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের সার্বিক সহযোগিতায় সারা মাস ব্যাপি ফ্রি কুরআন শিক্ষা কার্যক্রম চালু আছে।

এমএইচআর

Link copied!