Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পায়রাটিলা আশ্রায়ণ প্রকল্পে ভূমিহীনদের ১০ ঘর পুড়ে ছাই

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

এপ্রিল ২৭, ২০২৩, ০৩:২৯ পিএম


পায়রাটিলা আশ্রায়ণ প্রকল্পে ভূমিহীনদের ১০ ঘর পুড়ে ছাই

হবিগঞ্জের বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের উত্তর ভবানীপুর পায়রাটিলা আশ্রায়ণ প্রকল্পে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভূমিহীনদের ১০টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ৯ টার দিকে হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান শিখা পুরো আশ্রায়নে ছড়িয়ে পড়ে। ধারনা করা হচ্ছে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট  এলাকাবাসীর সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। তবে এ সময় ১০টি ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

আশ্রায়ণ প্রকল্পে বসবাসকারী দরিদ্র মানুষগুলো তাদের ঘরের মধ্যে থাকা সকল মালামালগুলো পুড়ে ছাই হয়ে যাওয়ার কারণে পাগলপ্রায় হয়ে পড়েছে ভূমিহীনরা। খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে যান উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. তাজ উদ্দিন, থানা পুলিশ ও পুটিজুরী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. মুদ্দত আলীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এ সময় ইউপি চেয়ারম্যান মো. মুদ্দত আলী ক্ষতিগ্রস্ত পরিবারকে শান্তনা প্রদান করেন এবং তার ব্যক্তিগত পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ৫টি করে শাড়ি লুঙ্গি ও তাদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

যত দ্রুত সম্ভব পুড়ে যাওয়া ঘরগুলো নতুন করে নির্মাণের আশ্বাস দেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যান।

এআরএস

Link copied!