Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রামগঞ্জে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

মে ২, ২০২৩, ০৪:৫৬ পিএম


রামগঞ্জে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রামগঞ্জে ধর্ষণ মামলার আসামি মো. ইব্রাহীমকে গ্রেপ্তার করছে রামগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার সকাল বেলা প্রতিবন্ধী মরিয়ম আক্তারকে ধর্ষণের অভিযোগে রামগঞ্জ থানার এস আই মো. ময়নাল হোসেন ইছাপুর থেকে তাকে আটক করেন। 

স্থানীয় সূত্রে যানা যায়, রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের কাজিমুদ্দি বেপারী বাড়ির তাজুল ইসলামের প্রতিবন্ধী মেয়ে মরিয়ম আক্তারকে একই গ্রামের তফেদার বাড়ির মো. সিরাজুল ইসলামের ছেলে ইব্রাহীম জোরপূর্বক ধর্ষণ করেছেন বলে জানান।

ভুক্তভোগী প্রতিবন্ধী মরিয়ম আক্তারের মা বিউটি বেগম জানান, আমার মেয়ে প্রতিবন্ধী মরিয়ম আক্তার। ইব্রাহীম তাকে জোর পূর্বক সুপারি বাগানে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। মরিয়ম চিৎকার করার চেষ্টা করলে ইব্রাহীম তাকে ভয়ভীতি দেখায়। ধর্ষণ শেষে সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

পরবর্তীতে মরিয়ম বাসায় আসলে আমরা তার পরনের জামা ও পায়জামাতে রক্ত দেখতে পাই। প্রচুর রক্তক্ষরণ দেখে আমরা তাকে ডাক্তারের কাছে নিয়ে যাই। ডাক্তার তার রক্তক্ষরণ দেখে বুঝতে পারে মরিয়মকে ধর্ষণ করা হয়েছে। পরে আমরা রামগঞ্জ থানায় হাজির হয়ে একটি ধর্ষন মামলা দায়ের করেছি।

অভিযুক্ত ইব্রাহীমের বাবা সিরাজুল ইসলাম জানান, আমরা ছেলে ইব্রাহীমের নামে ধর্ষণের একটি মামলা করা হয়েছে। আমার ছেলে অভিযুক্ত কিনা সেটা আদালত প্রমাণ করবে।

স্থানীয় মেম্বার বিল্লাল হোসেন জানান, অভিযুক্ত ইব্রাহীমের বাবা সিরাজুল ইসলাম আমাকে বিষয়টি জানিয়ে থানায় আসতে বলে। থানায় এসে দেখি ইব্রাহীমের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা হয়েছে। 

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ইমদাদুল হক জানান, ভুক্তভোগী মরিয়ম আক্তার ও তার মা বিউটি বেগম থানায় হাজির হইয়া ধর্ষণ মামলা দায়ের করিলে সঙ্গে সঙ্গে মামলা রুজু করিয়া আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়। 

এইচআর

Link copied!