community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

চুরি ঠেকাতে সিএনজি অটো রিক্সায় স্টিকার সংযোজন

নকলা (শেরপুর) প্রতিনিধি

নকলা (শেরপুর) প্রতিনিধি

মে ৮, ২০২৩, ০৭:৪৫ পিএম


চুরি ঠেকাতে সিএনজি অটো রিক্সায় স্টিকার সংযোজন

শেরপুরের নকলায় পরিবহনে শৃঙ্খলা বজায় রেখে গাড়ি চুরি ঠেকাতে সিএনজি ও ব্যাটারি চালিত অটো রিক্সায় রোড নির্ধারনী স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছে। এতেকরে কোন কোন গাড়ি কোন রাস্তায় চলবে তা সুস্পষ্ট ও বড় অক্ষরে লিখে দেওয়া হয়েছে।

এ উপলক্ষে দুপুর দিকে পৌরশহরের নালিতাবাড়ী মোড় নিউ মার্কেট এলাকায় একতা মটরস ও আসাদ ডিজিটাল প্রিন্টার্সের উদ্যোগে ও সৌজন্যে স্টিকার সংযোজন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান সার্বিক সহযোগিতা করে নকলা-নালিতাবাড়ী ট্রাফিক জোন ও নকলা উপজেলা সিএনজি-অটো-রিক্সা শ্রমিক ইউনিয়ন।

সিএনজি ও ব্যাটারি চালিত অটো রিক্সা পরিবহনে শৃঙ্খলা বজায় রেখে গাড়ি চুরি ঠেকাতে প্রতিটি অটো রিক্সায় রোড নির্ধারনী স্টিকার লাগানোর উদ্বোধনী অনুষ্ঠানে সার্জেন্ট (ভারপ্রাপ্ত ট্রাফিক ইন্সট্রাক্টর) সালমান খান, একতা মটরস-এর স্বত্ত্বাধিকারী আসাদুল হক আসাদ, নকলা উপজেলা সিএনজি-অটো-রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুব-ক্রীড়া সম্পাদক শাহ মো. ফুয়াদ হোসেন, সাধারণ সম্পাদক ও যুবনেতা সারোয়ার হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক রাকিব হাসান, প্রচার সম্পাদক আল আমিন, অ্যাসিস্ট্যান্ট টাউন সাব-ইন্সট্রাকটর (এটিএসআই) আরিফুল ইসলাম, ট্রাফিক সদস্য সজিব হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহিম মোস্তফা, সদস্য নাইম হোসেন পাপ্পু, সাজ্জাত হোসেন দীপু ও আল-আমিন আকন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।

সার্জেন্ট সালমান খান জানান, স্থানীয় রাস্তায় চলাচলকারী সিএনজি ও ব্যাটারি চালিত অটো রিক্সা পরিবহনে শৃঙ্খলা বজায় রেখে গাড়ি চুরি ঠেকাতে রোড নির্ধারনী স্টিকার লাগিয়ে দেওয়ার বিষয়টি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। 

অনেক সময় অপ্রশিক্ষিত বা অদক্ষ চালকরা দুর্ঘটনা ঘটিয়ে গাড়ি রেখেই পালিয়ে যায়, ফলে তাদেরকে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনতে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে হিমশিম খেতে হয়। তবে আজকে প্রতিটি গাড়িতে স্টিকার লাগানোর ফলে এখন থেকে অনাকাঙ্খিত কোন দুর্ঘটনা ঘটলে তাৎক্ষণিক খোঁজ খবর নেওয়া সহজ হবে।

এইচআর

Link copied!