Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

হরিপুরে সংঘর্ষে মৃত্যু ১

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

মে ১০, ২০২৩, ০৪:৫৭ পিএম


হরিপুরে সংঘর্ষে মৃত্যু ১

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় ভুট্টা ক্ষেত ভেঙে দিয়ে নষ্টের কারণে সংঘর্ষের ঘটনায় সাইফুর রহমান (৩৮) নামের এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরো ৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে। 

৩ মে দুপুরে হরিপুর উপজেলার পশ্চিম বনগাঁও সরকারপাড়া গ্রামের সাইফুর রহমানের রোপন কৃত ভুট্টা খেত ভেঙ্গে তছনছ করে নষ্ট করে দেয় ওই গ্রামের মৃত আব্দুল গফ্ফারের ছেলে সইদুল হকসহ তার লোকজন। 

প্রতিবেশির মাধ্যমে জানতে পেরে, সাইফুর রহমান তার ভুট্টা খেতে গিয়ে দুষ্কৃতি ব্যক্তিদের বাধাদেয় ওই সময় সইদুল ও তার  লোকজন সাইফুর রহমানের উপর চড়াও হয়ে মারপিটের জন্য আক্রমণ করে। 

এতে সাইফুর রহমান বাধা দিলে ওই সময় তাদের হাতে থাকা ভুট্টা ক্ষেত কাটার দাও ও কাস্তে এবং লোহার রড দিয়ে সাইফুর রহমানকে বেধড় ভাবে মারপিট ও আঘাত করতে থাকে এতে ঘটনাস্থলে সাইফুর রহমান আত্মচিৎকার করে, প্রচন্ড  আঘাতে ও মারপিটের রক্তক্ষরণের কারণে জ্ঞান হারিয়ে ফেলে।  

খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে বাধা প্রদান করলে তাদেরকেও বেধরক মারপিট করে। পরে ৯৯৯ খবর দিলে হরিপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

এতে সাইফুর রহমানের অবস্থার অবনতি হলে, তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। 

সেখানে দু‍‍`দিন আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় সাইফুর রহমানের (৩৮) মৃত্যু হয়। পরে গত ৯ মে (মঙ্গলবার) সাইফুর রহমানের লাশ ময়নাতদন্ত শেষে বনগাঁও গ্রামে তার লাশ দাফন করা হয়। তার জানাযায় শরিক হয়ে সংশ্লিষ্ট চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। 

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান , সংঘর্ষের ঘটনায় মৃত সাইফুর রহমানের স্ত্রী শাহিনা আক্তার বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত করে হরিপুর থানায় একটি মারপিট ও হত্যা মামলা দায়ের করেছে। এ ঘটনার সাথে জড়িত দোষী ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।দোষী ব্যক্তিরা ঘরবাড়ি ও এলাকা ছেড়ে আত্মগোপন করেছে। 

এইচআর
 

Link copied!