Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

বাংলাবান্ধা স্থলবন্দরে ট্রাক থেকে চালকের লাশ উদ্ধার

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

মে ১৫, ২০২৩, ০৭:৩৯ পিএম


বাংলাবান্ধা স্থলবন্দরে ট্রাক থেকে চালকের লাশ উদ্ধার

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বাংলাবান্ধা স্থলবন্দরে জয়নাল মিয়া (৫০) নামের এক ট্রাক চালকের লাশ উদ্ধার করা হয়েছে । 

সোমবার (১৫ মে)  ১১টার দিকে বাংলাবান্ধা স্থলবন্দরে ট্রাকের ভিতর থেকে চালকের লাশ উদ্ধার করা হয়। জয়নাল মিয়া কুড়িগ্রামের সুনমন এলাকার মফিজুল হকের ছেলে।

হাইওয়ে পুলিশ ও ট্রাক চালকের সহযোগী মিজানুরে তথ্যমতে, রংপুর থেকে তোলা নিয়ে সোমবার ভোর রাতে বাংলাবান্ধা স্থলবন্দরে এসে পৌছেন। স্থলবন্দরের কাজ শেষে পণ্যবাহী ট্রাকটি বদলী ড্রাইভার ভারতে নিয়ে যাওয়ার কথা ছিলো।  

সকালে হোটেলে খাবার খেয়ে ট্রাকের ছিটে শুয়ে পড়েন। সে অবস্থায় মারা যান তিনি । পরে তাঁর লাশ তেঁতুলিয়া হাসপাতালে নিয়ে আসা হয়।  

বাংলাবান্ধা স্থলবন্দর ম্যানেজার আবুল কালাম আজাদ জানান, নিহত চালক আজ ভোরে পণ্য বোঝাই ট্রাক নিয়ে বাংলাবান্ধা স্থলবন্দরে এসেছেন। তিনি ট্রাকে ঘুমিয়ে ছিলেন। যখন ট্রাকটি বের হওয়ার কথা, তখন গিয়ে জানা যায় তিনি ঘুমের মধ্যেই মারা গেছেন। 

সম্ভবত তিনি স্ট্রোক করে মারা গেছেন। পরে হাইওয়ে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তার বদলী চালক পণ্যটি ভারতে নিয়ে যাবেন।

তেঁতুলিয়া হাইওয়ে পুলিশের এসআই ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে আমরা বাংলাবান্ধা স্থলবন্দরে ছুটে গিয়ে দেখি ট্রাকে সে ঘুমন্ত অবস্থায় মারা গেছে। পরে তার লাশ উদ্ধার করে হাসপাতালে আনা হয়। পরিচয় শনাক্ত করে কুড়িগ্রামে তার পরিচিতজনদের খবর দেয়া হয়। এ বিষয়ে এখনো কোন অভিযোগ আসেনি।

এইচআর

Link copied!