Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গাইবান্ধায় শিশু বাইজিদ হত্যার রহস্য উদঘাটন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

মে ১৬, ২০২৩, ০৭:৩৭ পিএম


গাইবান্ধায় শিশু বাইজিদ হত্যার রহস্য উদঘাটন

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার চাঞ্চল্যকর শিশু আব্দুল্যাহ ওরফে বাইজিদকে (৪) হত্যার মূল সহস্য উদঘাটন করেছে পুলিশ।

এ ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে দুইজনকে রিমান্ডে নিলে তারা এই হত্যার স্বীকারোক্তি দেয়।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে গাইবান্ধার পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার কামাল হোসেন।

গ্রেপ্তাররা হলেন- খোরশেদ আলম (২১) আশাদুজ্জামান রনি (১৯), ছকিনা বেগম (৬০), ববিতা বেগম (৪৫), মনিরা বেগম (২২), রোস্তম আলী মন্ডল (১৪) ও সোহাগ মন্ডল (১৬)।

সংবাদ সম্মেলনে বলা হয়, উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রামের তাহারুল ইসলাম ও রাহেনা বেগম দ¤পতির ছেলে আব্দুল্যাহ ওরফে বাইজিদ গত ৮ মে বিকেলে খেলার সময় নিখোঁজ হয়।

এরপর সন্ধ্যা ঘনিয়ে এলেও বাড়িতে না ফেরায় ৯ মে শিশুর মা রাহেনা বেগম পলাশবাড়ী থানায় জিডি করেন। পরবর্তীতে ১০মে রাহেনা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

এদিন একই গ্রামের সাইফুল ইসলাম শেরেকুলের ছেলে সাকিব হাসান রোমান (১৯) ও সোহরাফ হোসেনের ছেলে শরিফুল ইসলামকে (২০) ঘটনার সঙ্গে জড়িত সন্দেহ গ্রেপ্তার করা হয়।

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাইজিদকে হত্যা করা হয়েছে মর্মে তথ্য প্রদান করে। এরপর গ্রেপ্তারদের রিমান্ড চেয়ে আদালতে পুলিশ আবেদন করে।

এদিকে গত ১৩মে বিকেল সাড়ে ৪টার দিকে আসামি রোমানের বাড়ির পূর্ব পাশে ধানক্ষেত থেকে আব্দুল্যাহ বাইজিদের গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

১৪ মে বিজ্ঞ আদালত রোমান ও শরিফুলের রিমান্ড মঞ্জুর করে। পুলিশ রিমান্ডের অধিকতর জিজ্ঞাসাবাদে আসামি সাকিব হাসান রোমান এই হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে।

পরে এ ঘটনায় খোরশেদ আলম, আশাদুজ্জামান রনি, ছকিনা বেগম, ববিতা বেগম, মনিরা বেগম, রোস্তম আলী মন্ডল ও সোহাগ মন্ডলসহ মোট ৯ আসামিকে গ্রেপ্তার করা হয়।

এইচআর

Link copied!