Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

মে ১৯, ২০২৩, ০৭:২৯ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ব্রাহ্মণবাড়িয়ায় ২৬ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (১৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আক্কাছ আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এ রআগে, বৃহস্পতিবার (১৮ মে) বিকেল ৫টার দিকে সদর উপজেলার নন্দনপুর বিসিকের সামনে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃত আবু সাইদ আকিব (২৬) কক্সবাজার জেলার চকরিয়া থানার বুড়িপুকুর এলাকার নুরুল আফসারের ছেলে ও বান্দরবান জেলার লামা উপজেলার হারগাজা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. হেফাজ উদ্দিন (২২)। 

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্পনগরীর মেসার্স আপন মেজর ফ্লাওয়ার মিলের সামনে অভিযান পরিচালনা করে মিনি ট্রাকসহ তাদের আটক করা হয়। পরে তাদের ব্যবহৃত মিনি ট্রাক তল্লাশি করে অভিনব কায়দায় মিনি-ট্রাকের বডির নিচে চেসিসের ভিতর থেকে ২৬ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৬০ গ্রাম ভাঙা ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়। 

কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ইয়াবা দেশে প্রবেশ করে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রি করে থাকতো তারা। এই দু‍‍`জন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরএস

Link copied!