Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বগুড়ার শেরপুরে নিখোঁজের ২ দিন পর যুবলীগ নেতার লাশ উদ্ধার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

মে ২৪, ২০২৩, ০৮:১১ পিএম


বগুড়ার শেরপুরে নিখোঁজের ২ দিন পর যুবলীগ নেতার লাশ উদ্ধার

বগুড়ার শেরপুরে নিখোঁজের ২ দিন পর নদী থেকে মহরম আলী (৪৫) নামের একজনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (২৪ মে) সকাল ১১টার দিকে শেরপুর উপজেলার সীমাবাড়ী বাজার সংলগ্ন বাঙালি নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
সে একই উপজেলার সীমাবাড়ী ইউনিয়নে টাকাধুকুরিয়া গ্রামের মৃত তাহেজ আলী খানের ছেলে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খানের ছোট ভাই। তবে মৃত ব্যক্তি গত দুই দিন ধরে নিখোঁজ ছিলেন বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।

স্থানীয়রা জানান, নিহত মহরম আলী যুবলীগের ইউনিয়ন কমিটির সাবেক নেতা ছিলেন। তার নামে মাদক মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। গত সোমবার(২২মে) রাত দেড়টার দিকে থানা পুলিশের একটি দল ওই এলাকায় মিসিং ডায়েরীর সুত্র ধরে এক ভিকটিমকে উদ্ধারের জন্য ওই এলাকায় যায়। এদিকে মৃত মহরম আলী পুলিশ দেখে ভয়ে দৌড়ে পালাতে থাকে। এক পর্যায়ে সে ব্রিজ  থেকে নদীতে লাফিয়ে পড়ে। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের পক্ষ থেকে খোজাখুজি করা হলে বুধবার(২৪ মে) সকালে ফুলজোড় নদীতে তার মরদেহ পাওয়া যায়।

খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ জানিয়েছেন।

এদিকে নিহতের বোন শিউলী জাহান গণমাধ্যমকে জানান, তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ে থাকতে পারে।  ঘটনার দিন ওই রাতে মহরমের সাথে দুই বন্ধু ছিল। তাদের তথ্যমতে মহরম পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়েছে। কিন্তু তার লাশ দেখে পানিতে ডুবে মরার মতো মনে হচ্ছে না । সম্ভবত তাকে হত্যা করে নদীতে  ফেলে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) বাবু কুমার সাহা বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

আরএস

Link copied!