Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ দফা দাবিতে বিএনপির জনসমাবেশ

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ০৮:৫০ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় ১০ দফা দাবিতে বিএনপির জনসমাবেশ

গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলায় পুলিশের হয়রানি বন্ধ ও ১০ দফা বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জনসমাবেশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি। 

শনিবার (২৭ মে) দুপুরে শহরের মৌড়াইল এলাকায় এ জনসমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক সাংসদ মনিরুল হক চৌধুরী। 

এতে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, বিএনপির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাবেক সভাপতি হাফেজুর রহমান মোল্লা কচি প্রমুখ। 

এসময় প্রধান অতিথি বলেন, আমাদের এই আন্দোলন অহিংস, গণতন্ত্র, জনগণের অংশগ্রহণমূলক। আমরা বিশ্বাস করি আওয়ামী লীগের এদেশে অনেক ভূমিকা আছে। তারা জনবিরোধী দল হিসেবে নিজেদেরকে চিহ্নিত করবে না। আমরা আশা করি জনগণের বিপুল পরিমাণ ভোটে জিতব। আর আওয়ামী লীগের অবস্থা গাজীপুরের নির্বাচনেই দেখতে পেয়েছি। আমরা দেশের জন্য বিদেশমুখী। আমাদের থেকে আওয়ামী লীগ আরও বিদেশমুখী। এর আগে বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে নেতারা সমাবেশস্থলে উপস্থিত হন। সমাবেশে নির্ধারিত স্থানে প্রশাসন অনুমতি না দেওয়ায় তিনি নিন্দা জানান।

আরএস
 

Link copied!