Amar Sangbad
ঢাকা শনিবার, ২৫ মে, ২০২৪,

রাউজানে অস্ত্র ও গাজাসহ গ্রেপ্তার ২

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

জুন ৭, ২০২৩, ০৪:২৫ পিএম


রাউজানে অস্ত্র ও গাজাসহ গ্রেপ্তার ২

চট্টগ্রামের রাউজানে অস্ত্র ও গাঁজাসহ পৃথক স্থান থেকে দুই ব্যক্তিকে গ্রেপ্তাপ করেছে পুলিশ। বুধবার (৭ মে) পৃথক স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

চট্টগ্রামের রাউজান উপজেলায় অস্ত্রসহ মো. নুরুলআলমওরফেবাবুল (৪২) নামে অস্ত্রধারী এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৭ মে) দুপুরেতাকেচট্টগ্রামআদালতেরমাধ্যমে কারাগারেপাঠানো হয়। 

এরআগে গত মঙ্গলবার রাত ৮টা ৪৫ মিনিটে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নেরগচ্চি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ময়দান জঙ্গল সড়কস্থ আনোয়ার পাশার গরুর খামারের সামনের রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে কাঠের বাটসহ ১৭ ইঞ্চি লম্বা ট্রিগার ও ফায়ারিং পিন সংযুক্ত দুইনলা বিশিষ্ট একটি দেশীয় তৈরিআগ্নেয়াস্ত্র (এলজি) এবংএকটি কার্তুজ উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃত সন্ত্রাসী বাবুল উপজেলার উরকিরচর ইউনিয়নের  ৪নম্বর ওয়ার্ডের মকবুল আহাম্মদ সারাং এর বাড়ির প্রয়াত ইউনুছ মিয়া ওরফে ইউনুছ ড্রাইভারের ছেলে। রাউজান থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আলহারুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানার উপপরিদর্শক (এসআই) মো. খোরশেদ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বে  রাউজান থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুতবিচার) আইনের একটি মামলা (নং-০৩, ৫মার্চ ২০১৩) রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

রাউজানে গাঁজাসহ পাঁচমাদক মামলার আসামী সালমান গ্রেপ্তার

চট্টগ্রামের রাউজান উপজেলায় ৪শ’ গ্রাম গাঁজাসহ মো. সালমান (৩০) নামে পাঁচ মাদক মামলার আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৭ মে ) ভোররাতে রাউজান পৌরসভার ৮নম্বরওয়ার্ডস্থ জলিল নগরবাস ষ্টেশন এলাকার রুস্তমশাহ (রা.) মাজার গেইটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

তিনি রাউজান সদর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের ইউনুছ কোম্পানীবাড়ির মো. শফিউল আজম ওরফে আমীরের ছেলে। 

রাউজান থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুন বলেন, রাউজান থানার সহকারী উপপরিদর্শক সুজন চন্দ্র পাল সঙ্গীয় ফোর্স নিয়ে ৫ মাদক মামলার আসামী সালমানকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে চারশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আরএস
 

Link copied!