Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সাংবাদিক নাদিম হত্যায় দোষীদের শাস্তির দাবীতে রাজীবপুরে মানববন্ধন

রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

রাজীবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৩:৩১ পিএম


সাংবাদিক নাদিম হত্যায় দোষীদের শাস্তির দাবীতে রাজীবপুরে মানববন্ধন

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংস হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে রাজীবপুর উপজেলায় কর্মরত সাংবাদিকরা। 

শনিবার (১৭ জুন) সকাল ১১ টার দিকে রাজিবপুর বাজার সুপার মার্কেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। রাজীবপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে কর্মসূচিতে অংশ নেন, রৌমারী প্রেসক্লাব, সানান্দবাড়ী প্রেসক্লাব, রাজীবপুর উপজেলার সকল সাংবাদিকসহ রাজীবপুরের সচেতন মহল।

এ সময় বক্তব্য রাখেন, রাজীবপুর প্রেসক্লাবের সভাপতি কুদ্দুস বিশ্বাস, সাধারণ সম্পাদক সহিজল ইসলাম সজল, সহ-সভাপতি আতউর রহমান, রৌমারী প্রেসক্লাবের ক্রিয়া সম্পাদক শহিদুল্লাহ কায়সার, সানান্দবাড়ী প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক জাকিউল ইসলাম জনি, ইসলামপুর প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠিতা সভাপতি বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুস সবুর ফারুকী, অধ্যাপক মোখলেছুর রহমান, চর রাজীবপুর বিএম কলেজের অধ্যক্ষ মাহবুব রশীদ মন্ডল, প্রভাষক রোস্তম মাহমুদ লিখন, সাবেক ছাত্রলীগ সভাপতি ছাইদুর রহমানসহ অনেকেই।

মানববন্ধনে বক্তারা বলেন, জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহদুল আলম বাবুর অপকর্ম, অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ওপর পৈচাশিক হামলা করা হয়েছে। এতে তার মৃত্যু হয়েছে। এ ধরনের ঘটনা দেশের গণমাধ্যমের স্বাধীনতার টুটি চেঁপে ধরা হচ্ছে এবং জনগণের বাকস্বাধীনতাকে হুমকিতে ফেলছে। নির্মম এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি। অভিযুক্তদের শাস্তি না দেয়া হলে আমাদের আন্দোলন আরও জোরদার করা হবে।

আরএস

Link copied!