Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

কেরানীগঞ্জে ৫০ বছরের বৃদ্ধের লালসার শিকার ৯ বছরের শিশু

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৪:৪৯ পিএম


কেরানীগঞ্জে ৫০ বছরের বৃদ্ধের লালসার শিকার ৯ বছরের শিশু

ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তরপাড়া এলাকায় ৫০ বছরের এক বৃদ্ধ’র লালসার শিকার হয়েছে ৯ বছরের এক শিশু।  ধর্ষণের শিকার ওই শিশু বাবা-মায়ের চাকরির সুবাদে ৬ বছরের বোনকে নিয়ে বাসায় থাকতো। সে সুযোগে লম্পট জাহাঙ্গীর তার মেয়েকে ধর্ষণ করেছে বলে অভিযোগ শিশুর মা নাসিমার।

নাসিমা বলেন, আমি এবং আমার স্বামী দুই মেয়েকে নিয়ে বিবাদীর বোনের বাসায় ভাড়া নিয়ে বসবাস করছি। আমি এবং আমার স্বামী উভয় আমাদের ভাড়া বাসার পাশে অবস্থি একটি ব্যাগ তৈরির কারখানার দৈনিক হাজিরার ভিত্তিতে কাজ করে জীবিকা নির্বাহ করে করছি, বিবাদী প্রায়ই তার বোনে বাসায় এসে থাকাতো এবং সে একজন লম্পট প্রকৃতির লোক। গত ১২ জুন রাত ৭ টায়  আমার দুই মেয়ে ফাহিমা (৯) এবং ফারিহা (৬) দেরকে বাসা রেখে কাজ করার জন্য কারখানায় চলে যাই। ঐদিন কাজের ফাঁকে আনুমানিক ১০ টায় আমার বাসায় এসে রুমে প্রবেশ করার সময় দেখত পাই যে, বিবাদী মোঃ জাহাঙ্গীর হোসেন আমার বাসা থেকে বের হয়ে চলে যাচ্ছে। আমি বাসার ভিতর প্রবেশ করে দেখতে পাই যে, আমার  মেয়ে ফাহিমা (৯) বস্ত্রহীন অবস্থায় রুমের ফ্লোরে পরে কান্নাকাটি করতেছে। তখন আমার ছোট মেয়ে ফারিহা (৬) জিজ্ঞাসাবাদ করিলে জানায় বিবাদী মোঃ জাহাঙ্গীর হোসেন বাড়িওয়ালা পরিচয় দিয়ে বাসায় প্রবেশ করে আমার বড় মেয়ে ফাহিমা কে বিবস্ত্র করে জোরপূর্বক ধর্ষণ কা করে ফ্লোরে ফেলে রাখে। তাৎক্ষনিক আমার স্বামীকে ফোন করে বিষয়টি অবহিত করিলে তিনি বাসায় এসে আমার বড় মেয়ে ভিকটিম ফাহিমা বিছানার চাদর জড়িয়ে সিএনজিতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে জরুরী বিভাগে ভর্তি করেন।

ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডা আব্দুল্লাহ আল বাকি।

ঘটনাস্থল বিবাদীর বোনের বাড়ি হওয় তিনি বিভিন্ন লোকজনের মাধ্যমে হুমকি প্রদান করেন বলে অভিযোগ শিশুর মায়ের।

অভিযুক্ত ধর্ষক জাহাঙ্গীর আলম এর পিতার নাম  ফজলে করিম ,সে শুভাঢ্যা উত্তরপাড়  নুর মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

র‍্যাব -১০ এর কোম্পানি কমান্ডার তারিকুল ইসলাম জানিয়েছেন যে, ইতোমধ্যে অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে নিকটস্থ দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে। 

আরএস

Link copied!