Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গাইবান্ধায় জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা প্রতিনিধি

জুন ১৮, ২০২৩, ০৬:৪২ পিএম


গাইবান্ধায় জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

গাইবান্ধা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির এক সভা রোববার কালেক্টরেট সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। 

জেলা প্রশাসক মো. অলিউর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো, এলজিইডির নির্বাহী প্রকৌশল ছাবিউল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. হাফিজুল হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, সাঘাটা উপজেলা পরিষদ জাহাঙ্গীর আলম, সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম লেবু, পলাশবাড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ। 

সভায় জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা নির্বাহী অফিসারসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় জেলা পর্যায়ের বিভিন্ন বিভাগের উন্নয়ন কর্মকান্ড পর্যালোচনা এবং সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের তাদের কার্যক্রম আরও জোরদার করার উপর নির্দেশনা দেয়া হয়। 

সভায় পরিবার পরিকল্পনা কার্যক্রম আরও জোরদার করার জন্য কমিউনিটি ক্লিনিক ভিত্তিক তৎপরতা বৃদ্ধির উপর গুরুত্ব দেয়া হয়। এছাড়া ঘাঘট লেক দ্রুত বাস্তবায়নের জন্য তাগিদ এবং ঈদ-উল- আজহা উপলক্ষে পশু হাটগুলোতে অতিরিক্ত টোল না নেয়ার নির্দেশনা ও হাটে আসা ক্রেতাদেরকে সেবা দেয়ার নির্দেশ দেয়া হয়।

আরএস

 

Link copied!