Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বিবৃতি দেশবিরোধী ষড়যন্ত্র : পুলিশ প্রধান

সাভার প্রতিনিধি

সাভার প্রতিনিধি

জুন ২৪, ২০২৩, ০৫:৫৪ পিএম


অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বিবৃতি দেশবিরোধী ষড়যন্ত্র : পুলিশ প্রধান

যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের বিবৃতিকে দেশবিরোধী ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন পুলিশ বাহিনীর প্রধান চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে যেকোনো ধরনের চক্রান্ত রুখে দেয়ার সামর্থ্য সরকারের রয়েছে জানিয়ে পুলিশ প্রধান বলেছেন, যারা এদেশের সম্মান বিনষ্ট করার জন্য বিভিন্ন দেশে কিংবা দেশকে বিভ্রান্ত করে দেশীয় কুচক্রী মহল কাজ করছে, তাদের চিহ্নিত করার কাজ চলছে।

শনিবার (২৪ জুন) দুপুরে গাজীপুরের চৌরাস্তা চন্দ্রা মোড় হয়ে সাভারের বাইপাইলে ঈদে মহাসড়ক ব্যবস্থাপনা প্রত্যক্ষ করতে গিয়ে আশুলিয়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

পুলিশ প্রধান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের স্বাধীনতা ও সার্বভৌম রক্ষায় আজ সকলেই ঐক্যবদ্ধ। যারা বিভিন্ন দেশে বসে কিংবা বিভিন্ন দেশকে বিভ্রান্ত করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে পররাষ্ট্র মন্ত্রণালয় একনিষ্ঠভাবে এবং আন্তরিকতার তাদের এসব ষড়যন্ত্র নস্যাৎ করার জন্য কাজ করছে বলেও মন্তব্য করেন পুলিশ প্রধান।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন খান, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, হাইওয়ে পুলিশের ডিআইজি মোজাম্মেল হক, মাহফুজুর রহমান, পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি অপারেশন্স হায়দার আলী । ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, হাইওয়ে পুলিশের পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান।

এইচআর

Link copied!