Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

জুলাই ৮, ২০২৩, ০২:৩৯ পিএম


গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া বাজারে শ্যামলী পরিবহন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত হয়েছে। তাদের সকলের বাড়ি সাদুল্লাপুরের ধাপেরহাট ও ইদিলপুর ইউনিয়নে।

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। গত ৭ জুলাই দিবাগত রাত্রি ১২ টার দিকে গোবিন্দগঞ্জের বালুয়া হাটে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর গামী শ্যামলী পরিবহন ও রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রী বহনকারী  ট্রাক বালুয়া বাজারে  মুখোমুখি সংঘর্ষ হয়।এতে  ট্রাকের ক্যাবিনে থাকা যাত্রী এক যাত্রী ঘটনাস্থলে ও বাকি দুজন হাসপাতালে মারা যায়।

দুর্ঘটনার খবর পেয়ে স্হানীয়রা, গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস, থানা পুলিশ, হাইওয়ে থানা পুলিশ, আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ও সেখানে থেকে গুরুতর আহতদের কর্তব্যরত চিকিৎসক বগুড়া ও রংপুর  হাসপাতালে রেফার্ট করে।

জানা যায়, সন্ধ্যা থেকে  প্রতিটি বাসষ্ট্যান্ডে পর্যাপ্ত গনপরিবহন না থাকায় যে যেভাবে পারছে ঢাকার উদ্দেশ্য রওনা দেয়।

নিহত তিনজনসহ অনেকেই যাত্রীবাহি পরিবহন না থাকায় সাদুল্লাপুরের ধাপেরহাট থেকে ট্রাকে যাত্রী হিসাবে ক্যাবিনে ও ডালায় উঠে ঢাকার উদ্দেশ্য যাচ্ছিলো।

নিহতরা হলেন, সাদুল্লাপুরের ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের মিষ্টারের মেয়ে ঝড়না আক্তার ও তার জামাতা নাজমুল ইসলাম ও অপরজন ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামের মৃ জব্বার আলী পুত্র  জহুরুল ইসলাম(৩৫)।

নিহত ও হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন প্রতক্ষ্যদর্শী ও এলাকাবাসীরা। তিনজন নিহত হওয়ার  বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন হাইওয়ে ওসি আমিনুল ইসলাম।

এইচআর

Link copied!