Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

‘দেশের অর্থনৈতিক অবস্থা ভাল বলেই বিদেশিরা আমাদের নিয়ে চিন্তা করে’

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

জুলাই ১৪, ২০২৩, ০৮:৩৯ পিএম


‘দেশের অর্থনৈতিক অবস্থা ভাল বলেই বিদেশিরা আমাদের নিয়ে চিন্তা করে’

চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেছেন, ঢাকা শহরে বিদেশিরা ভরে গেছে। মিটিং করতেছে। এতেই প্রমাণ হয় বাংলাদেশে উন্নতি হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা ভাল হয়েছে। আজকে বাংলাদেশের অবস্থা ভাল হয়েছে বলেই অন্য দেশ আমাদেরকে নিয়ে চিন্তা করে।

আর যদি আমাদের অবস্থা খারাপ থাকতো তাহলে কিন্তু তারা আমাদেরকে নিয়ে চিন্তা করতো না। তারা যদি সত্যি মানবাধিকারের কথা ভাবতো তাহলে তারা মিয়ানমার যেতো। যেখান থেকে ১২ লাখ মুসলমানকে তাড়ানো হয়েছে। যেখানে এখনো মানুষ বসবাস করতে পারে না।

তারা যদি মানবাধিকারের কথা নিয়েই মাঠে আসতো তাহলে তারা পাকিস্তান যেতো। যেখানে এখন গণতন্ত্র বলতে কিছু নেই। তারা কিন্তু সেসব দেশে যাচ্ছে না। তারা আমাদের দেশে আসছে কারণ আমরা এখন সারা পৃথিবীর একটি বড় মার্কেটে চলে গেছি। আমাদের এখন অনেক ক্রয় ক্ষমতা।

বৃহস্পতিবার মাদারীপুরের শিবচরে উপজেলা পরিষদের নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে মাধ্যমিক বিদ্যালয় মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ এবং মা শিশু সহায়তা কর্মসূচির আওতায় পৌরসভার উপকারভোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে চীফ হুইপ একথা বলেন।

উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লার সভাপতিত্বে এসময় মাদারীপুর জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান, পৌরমেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম, উপজেলা আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!