Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সরিষাবাড়ীতে নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

জুলাই ২৮, ২০২৩, ০৬:৩৩ পিএম


সরিষাবাড়ীতে নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ

জামালপুরের সরিষাবাড়ীতে জনগণের চলাচলে দুর্ভোগ লাঘবে নিজস্ব অর্থায়নে প্রায় তিনশ মিটারের একটি নতুন রাস্তা নির্মাণ করেছেনে পৌর কমিশনার মোশাররফ হোসেন। এতে প্রায় তিন শতাধিক মানুষের চলাচল সহজতর হবে। এছাড়া এসব এলাকার কৃষিদ্রব্য পরিবহন ও বিপণনে অনেক সময় ও খরচ বাঁচবে।

জানা যায়, নতুন রাস্তার জন্য পৌর মেয়র মনির উদ্দিন তার পৌর তহবিল থেকে ৮২ হাজার টাকা বরাদ্দ দেন। এই অর্থের সাথে পৌর কমিশনার মোশাররফ হোসেন আরও ১ লাখ ২০ হাজার টাকা দিয়ে এই রাস্তাটি নির্মাণ করা হচ্ছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সরিষাবাড়ী পৌরসভার বাউসি চন্দনপুর গ্রামের খানবাড়ী পাকা রাস্তা থেকে কমিশনার মোশাররফ হোসেনের বাড়ি হয়ে ফকির বাড়ি পাকা রাস্তার সাথে এই নতুন তিনশ মিটার রাস্তা সংযুক্ত হয়েছে। ওই এলাকার গ্রামবাসীকে রাস্তা ঘুরে বাড়িতে পৌঁছাতে হতো। এই রাস্তাটি হওয়ায় অল্প সময়ে এলাকাবাসী গন্তবে্যে পৌঁছতে পারবে।

পৌর কমিশনার মোশাররফ হোসেন বলেন, পৌর মেয়র মনির উদ্দিনের সহযোগিতায় ও আমার ব্যক্তিগত অর্থায়নে নির্বাচনী প্রতিশ্রুতি হিসেবে এলাকাবাসীর দাবি বাস্তবায়ন হল। রাস্তাটি দ্রুত পাকাকরণের জন্য মেয়র মনির উদ্দিনের সুদৃষ্টি কামনা করেন।

এইচআর

Link copied!