Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাউফলে নিখোঁজের ১৭ দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

জুলাই ২৮, ২০২৩, ০৬:৪০ পিএম


বাউফলে নিখোঁজের ১৭ দিন পর কলেজছাত্রের লাশ উদ্ধার

পটুয়াখালীর বাউফলে নিখোঁজের ১৭ দিন পর হূদয় কবিরাজ (২৮) নামের এক কলেজছাত্রের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকান্ডে জড়িত মো. জাফরকে আটক করেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার  দাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল ও লাশ উদ্ধার করা হয়। এরআগে একই এলাকা থেকে তাকে আটক করা হয়।  

পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমদ মঈনুল হাসান জানান, ১১ জুলাই বাউফল থানার হূদয় কবিরাজ নিখোঁজ হওয়ায় একটি জিডি করে পরিবার। তার সূত্রধরে অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডে জড়িত মো. জাফরকে আটক করা হয়।

জাফরের দেখানো মতে উপজেলার দাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে নিখোঁজ হূদয়ের একটি মোটরসাইকেল ও তার ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, নিবিড় তদন্তের মাধ্যমে আর কেউ জড়িত আছে কিনা সেটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলার এফআইআর শেষে জাফরকে গ্রেপ্তার করা হবে।

প্রেম সংক্রান্ত বিরোধের প্রতিশোধ নিতে হূদয় কবিরাজকে হত্যা করার কথা জানিয়েছে গ্রেপ্তার জাফর। জাফর বাউফল উপজেলার দাসপাড়া ইউনিয়নের খেজুরবাড়ীয়া গ্রামের মো. হাসেম খানের ছেলে।

এইচআর

Link copied!