Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কুমিল্লায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৩, ০৪:০২ পিএম


কুমিল্লায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লার আপামর মানুষ।

সকালে নগর উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন কুমিল্লা সদর-৬ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার, নারী সংরক্ষিত সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার), জেলা সিভিল সার্জন ডা. নাছিমা আকতার, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ছামছুল আলম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মাঈন উদ্দিন, সিআইডির পুলিশ সুপার জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পঙ্কজ বড়ুয়া, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) কাজী মো. মতিউল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোহাম্মদ নাজমুল হাসানসহ বীর মুক্তিযোদ্ধাগণ, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ,সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ হাজারো সাধারণ মানুষ।  

এছাড়া কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ও মহানগর আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক কুমিল্লা সিটি মেয়র আরফানুল হক রিফাতসহ সংগঠনটির নেতাকর্মীরা ।

এছাড়া জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠনের পক্ষে পৃথক ভাবে জাতীয় শোক দিবস পালন করা হচ্ছে।

১৯৭৫ সালের ১৫ই আগস্ট এই দিনে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত মিলাদ মাহফিল এবং বিভিন্ন উপাসনালয় প্রার্থনার আয়োজন করা হয়েছে।

এআরএস

Link copied!