Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

জাতীয় শোক দিবসে কুড়িগ্রামে হুইলচেয়ার বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৩, ০৪:১৬ পিএম


জাতীয় শোক দিবসে কুড়িগ্রামে হুইলচেয়ার বিতরণ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলা পরিষদে অসহায় পঙ্গু ও প্রতিবন্ধীদের মাঝে খাবার প্যাকেটসহ হুইলচেয়ার বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম সদর ডাকবাংলো চত্বরে একশ খাবার প্যাকেটসহ অসহায় পঙ্গু ৪০ জন প্রতিবন্ধীদের মাঝে এ হুইলচেয়ার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি (সাবেক এমপি) আলহাজ্ব মো. জাফর আলী, প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদুল ইসলাম,প্যানেল চেয়ারম্যান মিনহাজুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য শিউলী বেগম, সদস্য একরামুল হক বুলবুল, সোহেল সরকার,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার সাধারণ সম্পাদক ফাল্গুনী তরফদার,সহকারী প্রকৌশলী মিজানুর রহমান মিজান প্রমুখ।

এছাড়াও সকালে ত্রিমোহনী বাজার মোড়স্থ জেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে ও কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে। পুস্পমাল্য অর্পণ শেষে শেখ অডিটরিয়ামে জেলা প্রশাসনের আয়োজিত আলোচনা সভায় যোগ দেন।

উক্ত সভায় জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরিফের সভাপতিত্বে পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম সহ জেলার সরকারি বেসরকারি অফিসের কর্মকর্তাসহ উক্ত অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচন শেষে জেলা পরিষদের পক্ষ থেকে এক হাজার খাবার প্যাকেট বিতরণ করা হয় ।

এআরএস

Link copied!