Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

রাজবাড়ীতে জুতা পায়ে ‘বঙ্গবন্ধুর’ভাস্কর্যে মেয়রের শ্রদ্ধা নিবেদন

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২৩, ০৭:২৮ পিএম


রাজবাড়ীতে জুতা পায়ে ‘বঙ্গবন্ধুর’ভাস্কর্যে মেয়রের শ্রদ্ধা নিবেদন

রাজবাড়ীর গোয়ালন্দ পৌর সভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডলের বিরুদ্ধে জাতীয় শোক দিবসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কার্য্যে নেতাকর্মীদের নিয়ে জুতা পায়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ ছবিটি মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।

মঙ্গলবার সকালে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কার্য্যে শ্রদ্ধা নিবেদনের সময় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছেন, জুতা পায়ে বঙ্গবন্ধুর ভাস্কার্য্যে গোয়ালন্দ পৌর সভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল মাহমুদ মিশা, সাধারণ সম্পাদক হিরু মৃধা, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এস এম পলিন্স পার্থকে দেখা যাচ্ছে। ছবিটি দেখে আমরা হতবাক হয়েছি। একজন দায়িত্বশীল ব্যক্তির এমন কান্ড খুবই দুঃখজনক।

জুতা পায়ের ছবিটি নিয়ে এসকে মামুন তার ফেসবুকে লিখেছেন, আহারে শোকের হাসি! জুতা পড়ে মুখে হাসি বুলি তাদের বঙ্গবন্ধুকে ভালোবাসি!

মিঠুন গোস্বামী ছবিটি দিয়ে লিখেছেন, জুতা পায়ে অট্রহাসিতে শোক দিবস পালন! আমলীগ বলে কথা--!

রিয়াজ আক্তার নামে একজন লিখেছেন, এর পরেও কি বলবেন তিনি আওয়ামীলীগ করে? দাঁত কেলাইয়া যে হাসি দিয়েছেন এবং পাদুকা পরে আজকের এই দিনে.. এতে কি প্রমানিত হয়না তিনি মোস্তাকের দোসর? মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন এইযে, গোয়ালন্দ পৌর মেয়র একজন অবিকল মীরজাফর মোস্তাক, অবিলম্বে দলীয় ও আইনগত ব্যবস্থা গ্রহণ করুন।

এ বিষয়ে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডলের মুঠোফোনে জানতে চাইলে তিনি জুতা পায়ে শ্রদ্ধা নিবেদন করা যাবে না, সেটা তার জানা ছিল না এবং ভুল হয়েছে স্বীকার করে বলেন, আমি মিটিংয়ে আছি, পরে কথা বলবো।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সীর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এ ব্যাপারে সাক্ষাতে কথা বলবো। একসময় গোয়ালন্দে আসেন।

আরএস

Link copied!