Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

সাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপ, ৮ দিন পর গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

আগস্ট ২৫, ২০২৩, ০৭:৪৫ পিএম


সাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপ, ৮ দিন পর গ্রেপ্তার

বেকার ও মাদকাসক্ত স্বামীকে তালাক দেয়া ও অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় স্ত্রীকে এসিড দিয়ে মুখমন্ডল ঝলসে দেয় সাবেক স্বামী। ঘটনার ৮দিন পর সুমন শিকদারকে গ্রেপ্তার করেছে মাদারীপুর ডিবি পুলিশ।

শুক্রবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে দুপুর ১২ টায় সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য জানান।
পুলিশ সুপার কার্যালয় থেকে লিখিত প্রেস রিলিজ থেকে জানা যায়, ১৬ আগষ্ট রাত ১০ টার দিকে ছলু ব্যপারীর কান্দি এলাকায় সাদিয়া আক্তার নামের এক যুবতীকে তার প্রাক্তন স্বামী সুমন সিকদার এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়।

এতে সাদিয়ার মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। সাদিয়ার ডাক চিৎকারে পরিবারের লোকজন উদ্ধার করে তাকে প্রথমে শিবচর হাসপাতালে ও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। বর্তমানে শেখ হাসিনা বার্ণ ইউনিটে মুমূর্ষ অবস্থায় তার চিকিৎসা চললে।

এ ঘটনায় সাদিয়া আক্তারের বোন তাসলিমা আক্তার শিবচর থানায় একটি মামলা দায়ের করে। মাদারীপুর পুলিশ সুপার মাসুদ আলমের নির্দেশে শিবচর থানার পাশাপাশি মামলাটি তদন্ত ও আসামি গ্রেপ্তারের জন্য মাঠে নামে মাদারীপুর ডিবি পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুরের ডিবি পুলিশের একটি দল জেলার শিবচর থানা ও শরীয়তপুরের জাজিরা থানা পুলিশের সহযোগীতায় ২৪ আগষ্ট রাতে শরীয়তপুরের জাজিরা উপজেলার মাঝিরচর এলাকা থেকে সুমন শিকদারকে গ্রেপ্তার করে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাসুদ আলম জানান, এসিড নিক্ষেপএর প্রধান আসামিকে জেলা গোয়েন্দা (বিবি) পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারে তার প্রাথমিক সম্পৃক্ততা স্বীকার করেছে।

সে আরো বলেন, প্রেমের সম্পর্কে চার বছর আগে শিবচর উপজেলার মাদবরের চর এলাকার সিরাজ শিকদারের ছেলে সুমন শিকদারের সাথে বিয়ে হয় একই এলাকার লিটু হাওলাদারের মেয়ে সাদিয়া আক্তারের। তাদের ঘরে এক শিশুকন্যা সন্তানও রয়েছে।

এইচআর

Link copied!