Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকায় ভোট চাইলেন হাশেম রেজা

ইসলাম রকিব/জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

ইসলাম রকিব/জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

আগস্ট ২৬, ২০২৩, ১১:০৪ পিএম


সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকায় ভোট চাইলেন হাশেম রেজা
জীবননগরের আন্দুলবাড়িয়ায় পথসভায় চুয়াডাঙ্গা-২ আসনের (জীবননগরের আন্দুলবাড়িয়া) মিস্ত্রিপাড়া বাজার এলাকায় পথসভায় বক্তৃতা দেন জননেতা হাশেম রেজা

বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে চুয়াডাঙ্গা-২ আসনের জীবননগরের আন্দুলবাড়িয়ার মিস্ত্রিপাড়া বাজার এলাকায় পথসভায় বক্তৃতা দেন জননেতা হাশেম রেজা। 

শনিবার (২৬ আগস্ট) বিকাল ৫টায় আন্দুলবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানার সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য এবং চুয়াডাঙ্গা-২ আসন থেকে নৌকার মনোনয়নপ্রত্যাশী হাশেম রেজা।

তিনি বলেন, বাংলার রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা দেশরত্ন, গণমানুষের আস্থার ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন।

 

তিনি বলেন, এক সময় বিএনপি-জামায়াত জোট এবং তাদের দোসরদের কুৎসা রটনায় পদ্মা সেতুর নির্মাণকাজ থমকে গিয়েছিল। কিন্তু কাউকে পরোয়া না করে কোনো বিদেশি সহায়তা ছাড়াই দূরদর্শী ও আত্মবিশ্বাসী জননেত্রী শেখ হাসিনা নিজের দেশের টাকায় পদ্মা সেত নির্মাণের ঘোষণা দেন। সেই স্বপ্নের পদ্মা সেতু কিন্তু আজ দৃশ্যমান। আজ পদ্মা সেতুর ওপর দিয়ে চুয়াডাঙ্গাসহ খুলনা, বরিশাল অঞ্চলের মানুষ মাত্র তিন ঘণ্টায় ঢাকা থেকে নিজ জেলায় পৌঁছাতে সক্ষম হচ্ছেন। এছাড়া মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, কর্ণফুলী টানেলের মতো বড় বড় মেগা প্রজেক্টের কাজ প্রায় সম্পন্ন করে শেখ হাসিনা সরকার বর্তমান বিশ্বে ‘উন্নয়নের রোল মডেল’ হিসেবে পরিচিতি লাভ করেছেন। এটি সম্ভব হয়েছে আপনাদের মতো বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং নৌকা প্রতীকের একনিষ্ঠ নেতাকর্মী হিসেবে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় বসানোর মধ্য দিয়ে। তাই আবারও সময় এসেছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে পুনরায় সংখ্যাগরিষ্ঠ আসনে আসীন করে দেশের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার। এই ধারা অব্যাহত রাখতে নিজেদের মধ্যে সব দ্বিধাদ্বন্দ্ব, ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার পতাকাতলে আসতে হবে। 

তিনি বলেন, চুয়াডাঙ্গা-২ আসনে যিনিই নৌকা প্রতীকে মনোনয়ন পান না কেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকাকেই বিজয়ী করব ইনশাল্লাহ। এই জনাকীর্ণ পথসভায় হাজার হাজার নৌকার নেতাকর্মী হিসেবে আপনারা যারা উপস্থিত আছেন, তারা সবাই আজ শপথ গ্রহণ করুন— আমরা সবাই নৌকাকে বিপুল ভোটে জয়লাভ করাব। আমরা সবাই অন্যদের মাঝে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন-অগ্রগতির কথা তুলে ধরে তাদের বুঝিয়ে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানাব।

পথসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, জুড়ানপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শরিফ উদ্দিন, সহসভাপতি আইনুদ্দিন মেম্বার, উথলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সরফরাজ উদ্দিন, প্রবীণ আওয়ামী লীগ নেতা আবেদ আলী বিশ্বাস, ঝিনাইদহ শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান মাসুদ, আন্দুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আশরাফুজ্জামান ডাবলু, আশরাফুল মেম্বার, সানোয়ার হোসেন, রফিকুল ইসলাম, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাহাবুল ইসলাম, বাবুল আক্তার, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শরীফ উদ্দিন, জীবননগর উপজেলা যুবলীগ নেতা শাকিল আহমেদ, মাসুম বিল্লাহ, তরিকুল ইসলাম, পবন কুমার, নবাব আলী, রবি বিশ্বাস, আব্দুস সামাদ, মুক্তার আলী, জহুরুল, শাহাবুদ্দিন, আলিম বিশ্বাস, কবীর উদ্দিন, জাহিদ, বেগমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সাব্বির আহমেদ, ছাত্রলীগ নেতা আলামিন, শাহাবুদ্দিন খান, আশরাফুল, জাহিদুল ইসলাম প্রমুখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন আলম বিশ্বাস, অলিয়ার মণ্ডল, রাশেদুল ইসলাম, কবীর হোসেন, যুবলীগ নেতা শাকিল, সাব্বির, জিয়া, সবুজ, জহুরুল, কানু, পিন্টু, শাহীন, মিন্টু, দেলোয়ার, আজিম, ছাত্রলীগ নেতা রঞ্জু, আল আমিন, হোসেন, রকি, সৌরভসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী। অনুষ্ঠানটি পরিচালনা করেন গোথলী ইউনিয়ন যুবলীগ নেতা জেবা।
 

Link copied!