Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বরগুনায় টিসিবি’র চালসহ ডিলার আটক

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২৩, ০৫:১৫ পিএম


বরগুনায় টিসিবি’র চালসহ ডিলার আটক

বরগুনায় টিসিবি’র ৯০ বস্তা চাল, ২০ হাজার টাকা ও একটি মিনি ট্রাকসহ আম্মাজান এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আটককৃত ডিলার সজিব খান তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের জালাল খানের ছেলে।

মঙ্গলবার (২৯ আগষ্ট) সকাল ৮টার দিকে  বরগুনা পৌর শহরের গগন স্কুল সড়কে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বসির আলম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জেলার তালতলী উপজেলা থেকে ট্রাক ভর্তি চাল নিয়ে রওনা দিয়েছে। 

আমরা সকাল থেকে তাদের গতিবিধি লক্ষ্য করে বরগুনা পৌর শহরের গগন স্কুল সড়কে অভিযান পরিচালনা করি ও সেখানে মিনি ট্রাকসহ নব্বই বস্তা চাল, বিশ হাজার টাকা ও মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজ প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ডিলার সজিব খানকে আটক করতে সক্ষম হয়েছি। এবং তার বিরুদ্ধে মামলা প্রকৃয়াধীন রয়েছে।

এ বিষয়ে তালতলী উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা বলেন, ডিলার সজিব বড় বগি ইউনিয়নের মেসার্স আম্মাজান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী। ইতিমধ্য আমার ট্যাগ অফিসার নিজে উপস্থিত থেকে ওই ইউনিয়নের ১ হাজার ১৬৫ জনের চাল বিতরণ করেছে।

বাকি ২ হাজার ৩ জনের এক হাজার ১৫ কেজি চাল থাকার কথা। কিন্তু ৯০ বস্তা বা ২ হাজার ৭শ (২৭০০) কেজি চাল কোথা থেকে এসেছে এটা আমার জানা নেই। এর আগে আমাদের কাছে ডিলাররা জানিয়েছেন জনপ্রতি ৫ কেজি করে সকল চাল বিতরণ করা হয়েছে।

ওদের কাছে অতিরিক্ত কোন চাল নেই। জব্দকৃত বাকি চাল কোথা থেকে এসেছে সেটা আমার জানা নেই। এই চাল পুরাটা তালতলী কিনা এটা নিয়ে আমার সন্দেহ আছে। তিনি আরো বলেন, অভিযুক্ত ব্যক্তির ডিলারশিপ বাতিলের জন্য ব্যবস্থা নেয়া হচ্ছে।

এইচআর

Link copied!