Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

হাতীবান্ধায় পুলিশের বাধায় বিএনপির মিছিল পণ্ড, ধস্তাধস্তি

হাতীবান্ধা (লালমনিরহাট)প্রতিনিধি

হাতীবান্ধা (লালমনিরহাট)প্রতিনিধি

সেপ্টেম্বর ১, ২০২৩, ০৮:৪২ পিএম


হাতীবান্ধায় পুলিশের বাধায় বিএনপির মিছিল পণ্ড, ধস্তাধস্তি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিএনপি‍‍`র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বিএনপি‍‍`র নেতাকর্মীর সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়েছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় জেএমসি নামক এলাকা থেকে মিছিল বের করে উপজেলা বিএনপি‍‍`র কার্যালায়ের দিকে যাওয়ার পথে বাধা দেয় পুলিশ। 

পরে সেখানে পুলিশের বাধা উপেক্ষা করেই মিছিলটি লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা বাসস্ট্যান্ড সংলগ্ন বিএনপি‍‍`র দলীয় অফিসে যায়। অফিসের সামনে নেতাকর্মীরা দাঁড়িয়ে শ্লোগান দিতে থাকলে সেখানেও বাঁধা দেয় পুলিশ।

এর একপর্যায়ে উপজেলা বিএনপির দলীয় অফিসের সামনে পুলিশের সাথে বিএনপি‍‍`র নেতাদের বাকবিতণ্ডা হয়। পরে বাঁধার মুখে সেখান থেকে স্থানীয় জেএমসি এলাকায় মিছিল নিয়ে ফেরার সময় ফের পুলিশের বাঁধা মুখে পড়ে বিএনপির নেতাকর্মীরা।

এ সময় হাতীবান্ধা থানা পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিএনপির নেতাকর্মীরা। সেখানেও পুলিশের বাঁধা উপেক্ষা করে মিছিলটি নিয়ে স্থানীয় জেএমসি এলাকায় শেষ করেন। পরে সেখানে আলোচনা সভা, দোয়া মহফিল ও বক্তব্য দেন নেতাকর্মীরা।

নওদাবাস ইউনিয়ন বিএনপির সাবেক আহবায়ক আমিনুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোকছেদুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক হাসানুল আলম খান জুয়েল, বিএনপি নেতা আনোয়ার হোসেন, জেলা যুবদলের গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক সবুজসহ হাজারো নেতাকর্মী।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, বিএনপির নেতাকর্মীরা মহাসড়ক বন্ধ করে মিছিল নিয়ে মেডিকেল মোড়ের দিকে যেতে চাইলে তাদের বাধা দেওয়া হয়। পরে তাঁদের স্থানীয় জেএমসি এলাকায় ঢুকিয়ে দেওয়া হয়েছে।

এইচআর

Link copied!