Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ আটক ৫

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ৩, ২০২৩, ০৫:৩৯ পিএম


দোয়ারাবাজারে ভারতীয় চিনিসহ আটক ৫

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের বিশেষ অভিযানে ২৬৫০ কেজি ভারতীয় চিনিসহ চারজন ও নিয়মিত মামলার ১ জনকে আটক করা হয়েছে। ভারতীয় চিনিসহ আটককৃতরা হলেন- উপজেলার নরসিংপুর ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের মৃত আব্দুল রশিদের পুত্র হেলাল মিয়া(৪২), বাংলাবাজার ইউনিয়নের বরইউরি গ্রামের মৃত চান্দু মিয়ার পুত্র মো. রফিকুল ইসলাম(৪৫), পাইকপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের পুত্র মো. কাছম আলী (৫৫), পালইছড়া গ্রামের মৃত শামছুদ্দিনের পুত্র মো. জব্বার (৪৮) ও নিয়মিত মামলায় মান্নারগাও ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত সিরাজ মিয়া ওরফে শিরা মিয়ার পুত্র মো. মতিবুর রহমান(৪৮)।

জানা যায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মুহাম্মদ আসলাম হোসেনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের জনৈক আনোয়ার হোসেনের বসতবাড়ীর পূর্ব বিটের গোয়ালঘরে অভিযান পরিচালনা করে হেলাল মিয়া, মো. রফিকুল ইসলাম, মো. কাছম আলী ও মো. জব্বারের হেফাজতে থাকা  ২৬৫০ কেজি (৫৩ বস্তা) ভারতীয় চিনিসহ তাদের আটক করা হয়েছে। অন্যদিকে নিয়মিত মামলায় মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত সিরাজ মিয়া ওরফে শিরা মিয়ার পুত্র মো. মতিবুর রহমানকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, আটক চার ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিলো। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে দোয়ারাবাজার থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এআরএস

Link copied!