Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

ফরিদপুরে পুলিশের উদ্যোগে খাবার পানি স্যালাইন ও গামছা বিতরণ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

এপ্রিল ৩০, ২০২৪, ০২:৫৯ পিএম


ফরিদপুরে পুলিশের উদ্যোগে খাবার পানি স্যালাইন ও গামছা বিতরণ

ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে খাবার পানি স্যালাইন ও গামছা বিতরণ করা হয়েছে। গরীব অসহায় বিভিন্ন শ্রেণিরপেশার অন্তত দুই হাজার মানুষদের মাঝে বিশুদ্ধ খাবার পানি, খাবার স্যালাইন ও গামছা বিতরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম এ কার্যক্রমের উদ্বোধন করেন।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, শহরের জনতা ব্যাংকের মোড় এলাকায় বিভিন্ন পেশার কমপক্ষে ২ হাজার মানুষের মাঝে বিনামূল্যে এক লিটার সুপেয় পানি ও দুটি করে খাবার স্যালাইন ও একটি করে গামছা বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত)মোহাম্মদ ইমদাদ হুসাইন,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো. সালাউদ্দিন,পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার সৈয়দ হাসানুল কবির, কোতোয়ালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. হাসানুজ্জামান প্রমুখ।

এ বিষয়ে ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোর্শেদ আলম বলেন, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। সারাদেশের মতো ফরিদপুরেও চলছে তীব্র দাবদাহ। এমন পরিস্থিতিতে সবচেয়ে বেশি কষ্ট পাচ্ছেন যারা শ্রমজীবী এবং ঘরের বাহিরে কাজ করতে হয়। এমন পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এ কার্যক্রম চলমান থাকবে। প্রথম দিনে প্রায় দুই হাজার মানুষের মাঝে বিনামূল্যে সুপেয় পানি,খাবার স্যালাইন ও গামছা দেওয়া হয়।

ইএইচ

Link copied!