Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

সাধারণ জনতার উপচেপড়া ভিড়

চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন গ্রামে হাশেম রেজার গণসংযোগ

জিল্লুর রহমান মধু/মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু/মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ১২, ২০২৩, ০৮:৫৮ পিএম


চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন গ্রামে হাশেম রেজার গণসংযোগ

সাধারণ জনতার উপচেপড়া ভিড়ে চুয়াডাঙ্গা-২ দামুড়হুদা-জীবননগর আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য হাশেম রেজা গণসংযোগ ও পথসভা করেছেন।

মঙ্গলবার (১২ সেপ্টম্বর) বিকালে দামুড়হুদার পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের বড়বলদিয়া বাজারে পথসভা ও গণসংযোগ করেন তিনি।

পথসভায় জননেতা হাসেম রেজা বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে জনগণের উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ও জনগণ ভালো থাকে। বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন আওয়ামী লীগের শাসনামলে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন তারই জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা— যা এখন বিশ্বের কাছে রোল মডেলে পরিণত হয়েছে। দেশে পদ্মা সেতু, কর্ণফুলী টানেল, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। গৃহহীন-ছিন্নমূল মানুষদের জন্য আনন্দের নিবাস গড়ে তোলা, ঘরে ঘরে বিদ্যুৎ, বছরের শুরুতেই প্রাথমিকে নতুন বই বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে পৌঁছানো, টিসিবি-ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ ১৩১ ধরনের সরকারি সেবা প্রদান করে চলেছে বর্তমান সরকার। অসংখ্য সেবার পাশাপাশি দেশের ধর্মপ্রাণ মুসলমানদের জন্য একসঙ্গে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ শুধু জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলেই সম্ভব হয়েছে। তাই সরকারের এমন অসংখ্য উন্নয়নমূলক কর্মকাণ্ড চলমান রাখতে হলে পুনরায় আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। এ দেশের মানুষ সেই পাকিস্তানের তাঁবেদার বিএনপি-জামায়াতকে ক্ষমতায় এনে লুটপাটের রাজনীতির সুযোগ আর কখনো দেবে না। দেশের মানুষ এখন অনেক সচেতন। আসুন, আমরা একতাবদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাই। আমরা গর্বের সঙ্গে বলতে পারি বাংলাদেশ এখন কোনো দেশের কলোনি বা উপনিবেশ নয়। আমরা একটি পরিপূর্ণ উন্নয়নশীল রাষ্ট্র। বাংলাদেশ এখন একটি ডিজিটাল দেশ থেকে স্মার্ট বাংলাদেশে পদার্পণ করতে যাচ্ছে। এ দেশকে রোল মডেল ধরে বিশ্বের অনেক দেশ এখন তাদের উন্নয়নশীল কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। আর এসবই সম্ভব হচ্ছে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার সুবাদেই।

চুয়াডাঙ্গা-২ আসনের পথসভায় জননেতা হাশেম রেজা আরও বলেন, আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। তবে মাননীয় প্রধানমন্ত্রী যাকেই নৌকার মনোনয়ন দিন না কেন, আমরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষেই কাজ করব।

পথসভায় সভাপতিত্ব করেন বড়বলদিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি মেম্বার গোলাম ফারুক।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা প্রবীণ আ.লীগ নেতা রেজাউল করীম, উথুলী ইউনিয়ন ৮নং ওয়ার্ড আ.লীগ সভাপতি সরফরাজ উদ্দিন, আবু কাইজার মাস্টার, সংরক্ষিত মহিলা সদস্য পারুল খাতুন, আশরাফুল মেম্বার, আ. লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, মন্টু, রবিউল হক রবি, নবাব, আক্তার, যুবলীগ নেতা দেলোয়ার,  সফিক, পলাশ, ইমরান, জহিরুল, কালু, শাহাবুদ্দিন, যাত্রাবাড়ী থানা ছাত্রলীগের সহসভাপতি আবু সাইদ, সৌরভ রকি, আলামিন, সুজন প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য দেন বদরগঞ্জ কলেজের সবেক জিএস ও জেলা ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, পারুল মেম্বার, আলামিন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জীবননগর উপজেলা যুবলীগ নেতা জেবা রহমান।
 

Link copied!