Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

কালকিনিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১২, ২০২৩, ০৯:১৬ পিএম


কালকিনিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাদারীপুরের কালকিনিতে ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। নিহত যুবকের নাম চয়ন মন্ডল(২০)। সে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর (হরি কান্দি) গ্রামের কার্তিক মন্ডলের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতরাতে চয়ন নিজের পড়ার রুমে গিয়ে দরজা লাগিয়ে শুয়ে পড়ে। পরে সকাল সাড়ে আটটার দিকে নিহত চয়নের মা চঞ্চলা রানী মন্ডল তাকে অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের টিনের ছিদ্র দিয়ে চয়নকে ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তিনি চিৎকার চেচাঁমেচি করলে প্রতিবেশী রতন শীল সহ অন্যরা এগিয়ে এসে শাবল দিয়ে দরজা ভেঙ্গে রশি কেটে চয়নকে নিচে নামান। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

নিহত চয়নের বাম হাতের কব্জির উপরে ব্লেড দিয়ে কাটা রক্তাক্ত একটি খত চিহ্ন রয়েছে বলে জানায় পুলিশ।তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার এস আই শুভঙ্কর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের  লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।
এআরএস
 

Link copied!