Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

চুয়াডাঙ্গা-২ আসন

নৌকার পক্ষে হাশেম রেজার গণসংযোগ-পথসভা অব্যাহত

আব্দুল্লাহ হক ও ইসলাম রকিব, চুয়াডাঙ্গা

আব্দুল্লাহ হক ও ইসলাম রকিব, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৯:০৩ পিএম


নৌকার পক্ষে হাশেম রেজার গণসংযোগ-পথসভা অব্যাহত

চুয়াডাঙ্গা-২ দামুড়হুদা ও জীবননগর আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য হাশেম রেজা গণসংযোগসহ পথসভা অব্যাহত রেখেছেন।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকালে রাঙ্গিয়াপোতা ক্লাবপাড়াসহ দর্শনার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন তিনি। এ সময় সাধারণ মানুষের কাছে প্রধানমন্ত্রীর উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন জননেতা হাশেম রেজা।

আগামী জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে কাজ করার অনুরোধ জানিয়ে তিনি বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারকে পুনরায় ভোট দিলে বাংলাদেশে উন্নয়নের ধারা চলমান থাকবে। আপনারা জানেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরপরই বাংলাদেশ এক পর্যটনকেন্দ্রে পরিণত হয়েছে।

মেগা প্রকল্প পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল তৈরি হয়েছে। বাংলাদেশকে সর্বোচ্চ পর্যায়ে দেখতে হলে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে আবারও নৌকাকে জিতিয়ে আনতে হবে, তাহলেই এই দেশ ভালো থাকবে, এই সমাজ ভালো থাকবে। আগামীতে সবার সহযোগিতা পেলে চুয়াডাঙ্গা-২ আসনকে আমি স্মার্ট আসন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

পথসভায় সভাপতিত্ব করেন বেগমপুর ইউনিয়ন যুবলীগের সাবেক নেতা ওবায়দুল হক। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও মদনা ইউনিয়ন আ.লীগ নেতা রেজাউল করিম, শরিফ উদ্দিন, ১নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ও জুড়ানপুর ইউনিয়ন কৃষক লীগ, সরফরাজ উদ্দিন, সভাপতি, ৯নং ওয়ার্ড আ.লীগ, উথলি ইউনিয়ন, নাসির উদ্দিন, সাবেক জিএস, জেলা ছাত্রলীগ, মাসুদ রানা, সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ড আন্দলবাড়িয়া ইউনিয়ন। আরও উপস্থিত ছিলেন আশরাফুল মেম্বার, শরিফ উদ্দিন, ডাবলু মিয়া, আবু কাইজার মাস্টার, যুবলীগ নেতা মশিয়ার রহমান, দেলোয়ার সাব্বির, বকুল, বিপ্লব, মোহাম্মদ, রাঙ্গিয়াপোতা মানবকল্যাণ সোসাইটির সভাপতি সাদ্দাম হোসেন, বক্কর, মন্টু, বাবু, সাকিল, তারিকুল, শাহাবুদ্দিন, জাহিদুল, পবন মিয়াজি, কালু, জেবা, ছাত্রলীগ নেতা রনজু আলামিন, রকি শুভ, সৌরভ, সুজন প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন যুবলীগ নেতা সাব্বির হোসেন, আলামিন, সাদ্দাম হোসেন, মশিউর রহমান ও নাসির উদ্দিন।

এআরএস

Link copied!