community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

পঞ্চগড় সীমান্তে ১৫ কোটি টাকার স্বর্ণসহ যুবক আটক

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৭:৫০ পিএম


পঞ্চগড় সীমান্তে ১৫ কোটি টাকার স্বর্ণসহ যুবক আটক

পঞ্চগড় সীমান্তে ভারতে পাচারকালে ১৯ কেজি স্বর্ণসহ মোহাম্মদ জুয়েল (৩২) নামে এক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে বিজিবি।

আজ রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে নীলফামারী ব্যাটালিয়নের আওতাধীন বিজিবি পঞ্চগড় জেলা সদরের ঘাগড়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য ১৫ কোটি টাকার বেশি।

নীলফামারী ব্যাটালিয়ন (৫৬ বিজিবি)’র প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির বিশেষ টহল দল অভিযান চালিয়ে চোরাকারবারি জুয়েলকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১৯টি স্বর্ণের বারসহ, একটি মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ ২৪ হাজার ৬৯০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধার হওয়া স্বর্ণের বাজার মূল্য ১৫ কোটি টাকারও বেশি।

৫৬ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আসাদুজ্জামান হাকিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে জুয়েল নামে এক যুবককে আটক করে তার কাছ থেকে ১৯টি স্বর্ণের বারসহ, মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ ২৪ হাজার ৬৯০ টাকা উদ্ধার করি। পরে তাকে পঞ্চগড় থানায় হস্তান্তর করা হয়েছে। উদ্ধার হওয়া স্বর্ণসহ এসব সামগ্রীর মূল্য ১৫ কোটি ১২ লাখ ৬১ হাজার ৯৫৮ টাকা। তাকে গ্রেপ্তার করে ঘাগড়া বর্ডার আউটপোস্ট পঞ্চগড় থানায় মামলা করে আসামিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এআরএস

Link copied!