Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

কুড়ুলগাছিতে ফুটবল খেলার পুরস্কার বিতরণ

জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: হাশেম রেজা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৯:৪৪ পিএম


জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে: হাশেম রেজা

বাংলাদেশকে সত্যিকার পরিচয়ে টিকিয়ে রাখতে হলে প্রধানমন্ত্রী হিসেবে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন চুয়াডাঙ্গা-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্ট সম্পাদক-প্রকাশক হাশেম রেজা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) চুয়াডাঙ্গার দামুড়হুদার কুড়ুলগাছিতে ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাশেম রেজা আরো বলেন, ‘খোকাবাবু থেকে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু থেকে বিশ্বনেতা— যিনি আমাদের জাতির পিতা। তাকে ছাড়া যেন বাঙালি এবং বাংলার বীরত্বগাথা যায় না লেখা...’।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শুধু রাজনীতি করতেন না, তিনি একজন ভালো ফুটবল খেলোয়াড়ও ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তার সন্তানরাও বিভিন্ন খেলাধুলায় কৃতিত্ব অর্জন করেছিলেন। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের নামে তাইতো শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ কামাল, শেখ রাসেল, সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সসহ বিভিন্ন ক্রীড়া স্থাপনা/সংগঠনের নাম আজ বাঙালির মনন ও মানসে স্থায়ী রূপলাভ করেছে এবং এসব সংস্থা ও সংগঠন ক্রীড়াক্ষেত্রে বিশেষ অবদান রেখে চলেছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আজাদ আলী, আলফাজ উদ্দিন মন্টু, আ. মজিদ, যুবলীগ নেতা দেলোয়ার, পিন্টু, আতিয়ার, সফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা শুভ, রকি, সৌরভ, সৈকত, রনজু ও আলামিন প্রমুখ।

কুড়ুলগাছির ফুটবল মাঠে আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে ৩-০ গোলে সাগর ফাস্টফুড একাদশ সজীব ফাস্টফুড একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
এআরএস

Link copied!