Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

চুয়াডাঙ্গার গণসংযোগ ও পথসভায় হাশেম রেজা

নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ২১, ২০২৩, ১১:১৭ পিএম


নৌকার বিজয় নিশ্চিত করতে হবে

সব ধরনের গ্রুপিং, ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় বসাতে হবে। 

বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন জননেতা হাশেম রেজা। প্রচণ্ড বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে এ পথসভায় শত শত মানুষের উপস্থিতিই বলে দিচ্ছিল আগামী নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসন থেকে নৌকার মনোনয়নপ্রত্যাশী হাশেম রেজাকে নৌকা প্রতীক দিলে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত হবে।

পথসভায় হাশেম রেজা আরও বলেন, আওয়ামী লীগের ক্ষমতার মূল উৎস হলো দেশের সাধারণ জনগণ। আমি জনগণকে সঙ্গে নিয়েই চুয়াডাঙ্গা সংসদীয়-২ আসনে বিরামহীন গণসংযোগ ও পথসভা করে যাচ্ছি। করোনা মহামারিসহ যে কোনো প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে আমি সব সময় চুয়াডাঙ্গা-২ আসনের সাধারণ মানুষের পাশে আছি এবং আগামীতেও থাকব ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্র থেকে যে নির্দেশনা দেবেন, সেই নির্দেশনা মেনেই আমার নেতাকর্মীদের বলব নৌকার বিজয়কেই সুনিশ্চিত করতে হবে। তিনি বলেন, নৌকা যিনিই পান না কেন, তার পক্ষেই আমরা ভোট করব।

জননেতা হাশেম রেজা দর্শনা, উথুলী, সন্তোষপুর, মনোহরপুর, খয়েরহুদা, কাশিপুর, দেহাটি, সেনেরহুদা, মোল্লাবাড়িসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। গণসংযোগকালে হাশেম রেজার সঙ্গে  ছিলেন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আজাদ আলী, আলফাজ উদ্দিন মন্টু, আ. মজিদ, যুবলীগ নেতা দেলোয়ার, পিন্টু, আতিয়ার, সফিকুল ইসলাম,  ছাত্রলীগ নেতা শুভ, রকি, সৌরভ, সৈকত, রনজু, আলামিন প্রমুখ। 
 আরএস

Link copied!