Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

নৌকা জিতলে চুয়াডাঙ্গা-২ আসনকে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে : হাশেম রেজা

জিল্লুর রহমান মধু/আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু/আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ২৫, ২০২৩, ০৯:০৯ পিএম


নৌকা জিতলে চুয়াডাঙ্গা-২ আসনকে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে : হাশেম রেজা

চুয়াডাঙ্গা-২ আসনকে স্মার্ট হিসেবে গড়ে তোলা হবে, সেজন্য আপনারা নৌকা মার্কায় ভোট দিন। সোমবারের (২৫ সেপ্টেম্বর) পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য জননেতা হাশেম রেজা।

সোমবার (২৫ সেপ্টেম্বর) তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পথসভা এবং নির্বাচনি গণসংযোগকালে জীবননগর ও দামুড়হুদা উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় করেন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকালে আন্দুলবাড়িয়া, কুলপালা মোড়সহ কয়েকটি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণসহ পথসভা করেন দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক এবং কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাশেম রেজা। এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে সবাইকে কাজ করার অনুরোধ জানান তিনি।

জনাব হাশেম রেজা বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারকে ভোট দিলে বাংলাদেশের মানচিত্রে নতুন রূপে আবির্ভূত হবে। আপনারা জানেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরপরই বাংলাদেশে নতুন এক পর্যটন কেন্দ্র তৈরি হয়েছে। মেগা প্রকল্প পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল তৈরি হয়েছে। তাই এই বাংলাদেশে আরও উন্নয়ন দেখতে হলে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে আবারও নৌকাকে জিতিয়ে আনতে হবে, তাহলেই এই দেশ ভালো থাকবে, এই সমাজ ভালো থাকবে আর সবার সহযোগিতায় চুয়াডাঙ্গা-২ আসন হবে বাংলাদেশের রোল মডেল।

পথসভায় সভাপতিত্ব করেন আন্দুলবাড়িয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কোরমান আলী। বিশেষ অতিথি ছিলেন সরফরাজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, মাসুদ রানা, নাসির উদ্দিন- সাবেক জিএস ও জেলা ছাত্রলীগ নেতা। আরও উপস্থিত ছিলেন সীমান্ত ইউনিয়ন আ.লীগ নেতা বাবুল আক্তার, জাকির হোসেন, শফি মাস্টার, মনোহরপুর ইউনিয়ন আ.লীগ নেতা আসাদুল হক আসা, শরিফ উদ্দিন, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আ.লীগ নেতা আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, আন্দুলবাড়িয়া ইউনিয়ন আ.লীগ নেতা নুরু মণ্ডল, আজিজুল, শাহাবুদ্দিন, মাহতাব, শামসুল হক, জাহিদুল হক, রাইপুর ইউনিয়ন আ.লীগ নেতা শাহাবুদ্দীন খান, আলম বিশ্বাস, জীবননগর উপজেলা যুবলীগ নেতা তারিকুল ইসলাম, পবন কুমার, রাজ্জাক হোসেন, সবুজ, রফিক, মুক্তাপুরের মিন্টু, শাহিন উদ্দিন, আমির হোসেন, সামাদ, দামুড়হুদা উপজেলা যুবলীগ নেতা আ. মজিদ, মিনারুল ইসলাম, মজিবুর রহমান, দেলোয়ার হোসেন, রবি, আশরাফুল মেম্বার, ঝন্টু, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, শুভ, রকি, সৌরভ, সুজন প্রমুখ। সভা পরিচালনা করেন যুবলীগ নেতা জেবা।

আরএস

Link copied!