Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সাদুল্লাপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০১:৩৯ পিএম


সাদুল্লাপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাট ইউনিয়নের সদরপাড়ায় পূর্বপাড়া গ্রামে পুকুরের পানিতে ডুবে চতুর্থ শ্রেণির ছাত্র মারা গেছে।

সোমবার রাতে বাড়ীর অদূরে সন্ন্যাসীর দিঘি সংলগ্ন ঈদগাঁ মাঠের প্রাচীরের সাথে (ডোবা) পুকুরের পানির নিচ থেকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে।

মৃত শিশু নাঈম ইসলাম (১০) সদরপাড়া গ্রামের নবাকুলের তৃতীয় সন্তান ও সদরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

জানা যায়,নাঈম ইসলাম প্রতিদিনের ন্যায় বিকাল চারটা দিকে স্কুল থেকে বাড়ি ফিরে বই খাতা রেখে বেরিয়ে যায়।
ভাত না খেয়ে বেরিয়ে যাওয়া তার মা কামরুনাহার ছেলেকে খুজতে তার কয়েক জন বন্ধুর বাড়িতে যায়।তাকে না পেয়ে কাহারো সাথে গেছে ভেবে বাড়িতে আসে।সন্ধ্যার পর ছেলে বাড়িতে না ফেরায় প্রতিবেশীদের জিজ্ঞেসা বাদে জানতে পারে নাঈমকে বিকালে পুকুরে গোসল করতে দেখেছে।

পরে তার চাচা মোস্তফা কয়েকজন প্রতিবেশীকে সাথে নিয়ে যেখানে নাঈমকে গোসল করতে দেখেছে সেখানে ঝাকি (তৌরা) জাল দিয়ে খুঁজা খোঁজির এক পর্যায়ে মাঠের প্রাচীরের নিকট গভীর পুকুরের (ডোবা) তলদেশ থেকে মৃত্যু অবস্থায় উদ্ধার করে।

এ বিষয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জিয়াউল আলম বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে শিশুটি সুরাত হাল রিপোর্ট করে মৃত্যু শিশুর স্বজনদের থানায় একটি ইউডি মামলা করার পরামর্শ দিয়েছি।

এইচআর
 

Link copied!