Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে চুয়াডাঙ্গার হিজলগাড়িতে হাশেম রেজার পথসভা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৮:৪০ পিএম


সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে চুয়াডাঙ্গার হিজলগাড়িতে হাশেম রেজার পথসভা

বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে চুয়াডাঙ্গা-২ আসনের হিজলগাড়ি বাজারে জননেতা হাশেম রেজার পথসভা অনুষ্ঠিত হয়। 

শুক্রবার জনাকীর্ণ এক পথসভায় বক্তৃতাকালে  চুয়াডাঙ্গা-২ আসন থেকে নৌকার মনোনয়নপ্রত্যাশী জননেতা হাশেম রেজা বলেন, ‘বাংলার রাখাল রাজা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, দেশরত্ন, গণমানুষের আস্থার ঠিকানা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন।’ 

তিনি বলেন, এক সময় বিএনপি-জামায়াত জোট এবং তাদের দোসরদের কুৎসা রটনায় পদ্মা সেতুর নির্মাণকাজ থমকে গিয়েছিল। কিন্তু কাউকে পরোয়া না করে বিদেশি সহায়তা বাদেই দূরদর্শী ও আত্মবিশ্বাসী জননেত্রী শেখ হাসিনা নিজের দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণের ঘোষণা দেন। সেই স্বপ্নের পদ্মা সেতু কিন্তু আজ দৃশ্যমান। পদ্মা সেতুর ওপর দিয়ে চুয়াডাঙ্গাসহ খুলনা-বরিশাল অঞ্চলের মানুষ আজ মাত্র তিন ঘণ্টায় ঢাকা থেকে নিজ জেলায় পৌঁছাতে সক্ষম হচ্ছেন। এছাড়া মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, কর্ণফুলী টানেলের মতো বড় বড় মেগা প্রজেক্টের কাজ প্রায় সম্পন্ন করে শেখ হাসিনা সরকার বর্তমান বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন। 

তিনি আরও বলেন, এটি সম্ভব হয়েছে আপনাদের মতো বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং নৌকা প্রতীকের একনিষ্ঠ নেতাকর্মী হিসেবে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারবার ক্ষমতায় বসানোর মধ্য দিয়ে। তাই আবারও সময় এসেছে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে পুনরায় সংখ্যাগরিষ্ঠ আসনে আসীন করে দেশের উন্নয়নধারাকে অব্যাহত রাখার। এই ধারা অব্যাহত রাখতে নিজেদের মধ্যে সব দ্বিধাদ্বন্দ্ব, ভেদাভেদ ভুলে নৌকার পতাকাতলে আসতে হবে। আমি দৃঢ় কণ্ঠে বলতে চাই, চুয়াডাঙ্গা-২ আসনে যিনিই নৌকা প্রতীক পান না কেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকাকেই বিজয়ী করব। আজকের এই জনাকীর্ণ পথসভায় হাজার হাজার নৌকার নেতাকর্মী হিসেবে আপনারা যারা উপস্থিত আছেন, তারা সবাই আজ শপথ গ্রহণ করুন— আমরা সবাই নৌকাকে বিপুল ভোটে জয়লাভ করাব। আমরা সবাই অন্যদের কাছে বর্তমান সরকারের উন্নয়ন-অগ্রগতির কথা তুলে ধরে তাদের বুঝিয়ে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানাব।

গণসংযোগকালে হাশেম রেজার সঙ্গে উপস্থিত ছিলেন বৃহত্তর বেগমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোবারক হোসেন, নেহালপুরের ইউপি সদস্য আক্কাস আলী, নবগঠিত নেহালপুুর ইউনিয়ন যুবলীগ নেতা সুমন হোসেন, সাবেক জিএস ও জেলা ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আশরাফুল মেম্বার, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আজাদ আলী, পিন্টু, জেবা, সুজন, আতিয়ার, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, সৈকত, রকি, সৌরভ প্রমুখ।

হিজলগাড়ি বাজারের পথসভা শেষে জননেতা হাশেম রেজা নেহালপুর, বোয়ালিয়া, দোস্তবাজার, কামার দোকান মোড়ে সাধারণ জনগণের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

আরএস
 

Link copied!