Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

দর্শনায় বিভিন্ন এলাকায় হাশেম রেজার পথসভা ও গণসংযোগ

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০৮:০৬ পিএম


দর্শনায় বিভিন্ন এলাকায় হাশেম রেজার পথসভা ও গণসংযোগ

চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী জননেতা হাশেম রেজা গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন।  

শনিবার বিকালে ছয়ঘরিয়া, রামনগর, শ্যামপুর, জয়নগর চেকপোস্ট, ঈশ্বরচন্দ্রপুর, দক্ষিণ চাঁদপুর, দর্শনা বাসস্ট্যান্ড, পরানপুরসহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে পথসভা, আলোচনা সভা ও গণসংযোগ করেন তিনি।

এ সময় হাশেম রেজা বলেন, বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখতে হলে জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে আবারও বিজয়ী করতে হবে, সেজন্য আমাদের সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। সবাইকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের মাঝে তুলে ধরতে হবে   
জনাব হাশেম রেজা বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আমি চুয়াডাঙ্গাবাসীর সার্বিক উন্নয়নে কাজ করে চলেছি অবিরাম। আমি চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী। নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে কথা দিলাম সবাইকে সঙ্গে নিয়ে এ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রাখব।

এ সময় তার সঙ্গে ছিলেন দর্শনা পৌর আওয়ামী লীগ নেতা ও ৮নং ওয়ার্ড সভাপতি আজহার আলী, সিরাজ শেখ, আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, সাইদুর রহমান, আশরাফুল মেম্বার, যুবলীগ নেতা দেলোয়ার, মনি, পিন্টু, কালু, আতিয়ার, আজাদ, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, শুভ, সৌরসভাসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী।

হাশেম রেজা এলাকাবাসীর উদ্দেশে দৃঢ়কণ্ঠে বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের নেত্রী, গণতন্ত্রের নেত্রী এবং বিশ্বনন্দিত দেশপ্রেমিক রাষ্ট্রনায়ক। তার হাত ধরেই ডিজিটাল বাংলাদেশ আগামীতে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। তাই শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাতে হবে। না হলে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা ছিটকে যাবে। আপনারা কী এমন পরিস্থিতি হোক, তা চান। এ সময় উপস্থিত সবাই উচ্চকণ্ঠে বলেন— না, আমরা আগামীতে আবারও শেখ হাসিনাকেই ক্ষমতায় দেখতে চাই। এ সময় হাশেম রেজা জনতার উদ্দেশে বলেন, আমি আশা করি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা আপনাদের ওয়াদা রক্ষা করে দেশরক্ষায় সচেতন হবেন এবং নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশ শাসনের সুযোগ দেবেন।

আরএস

 

Link copied!