Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

চুয়াডাঙ্গার গড়াইটুপিসহ বিভিন্ন এলাকায় হাশেম রেজার পথসভা ও গণসংযোগ

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

অক্টোবর ১, ২০২৩, ০৯:১১ পিএম


চুয়াডাঙ্গার গড়াইটুপিসহ বিভিন্ন এলাকায় হাশেম রেজার পথসভা ও গণসংযোগ

চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী জননেতা হাশেম রেজা প্রতিদিনের মতো গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন। 

রোববার বিকালে গড়াইটুপি ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে পথসভা, আলোচনা ও গণসংযোগ করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য জনাব হাশেম রেজা।

এ সময় হাশেম রেজা বলেন, রাজনীতির পুরোটা সময় আমি আমার এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। সাধারণ মানুষের ভাগ্যোন্নয়ন, প্রতিটি এলাকায় সমউন্নয়নের প্রতিশ্রুতি এবং বদরগঞ্জ-তারাগঞ্জের মানুষকে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কের সহযাত্রী করতে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে কাজ করছি। আমি তরুণসহ সব বয়সি মানুষের সমর্থনে এগিয়ে যেতে চাই এবং জনগণের অকুণ্ঠ সমর্থনে নির্বাচিত হয়ে এলাকার মানুষের দিন বদলে দেয়ার প্রতিশ্রুতি দিতে চাই। 

পথসভায় সভাপতিত্ব করেন গড়াইটুপি ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা রবিউল ইসলাম চান নবী। এ সময় উপস্থিত ছিলেন জুড়ানপুর ১নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ও ইউনিয়ন কৃষক লীগ নেতা শরিফ উদ্দিন, উথুলী ইউনিয়ন ১নং ওয়ার্ড সভাপতি সরফরাজ উদ্দিন, জীবননগর পৌর আ.লীগের সাবেক সহসভাপতি জসিমউদ্দীন মিন্টু, আন্দুলবাড়িয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাবেক জিএস ও জেলা ছাত্রলীগ নেতা নাসির উদ্দিন, নাটুদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, গড়াইটুপি ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক ডা. ফজলু, সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, মনোহরপুর ইউনিয়ন আ.লীগ নেতা আসাদুল হক আসা, আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, আব্বাস আলী, সাইদুর রহমান, শরিফ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, গড়াইটুপি ইউনিয়ন যুবলীগ নেতা আ. মোমিন, আলম বিশ্বাস, আ. মজিদ, আশরাফুল মেম্বার, দিনাজ, জীবননগর উপজেলা যুবলীগ নেতা সাকিল আহমেদ, পবন কুমার বিশ্বাস, শাহাবুদ্দিন খান, জুড়ানপুর ইউনিয়ন যুবলীগ নেতা জাকির বিশ্বাস, মশিউর রহমান, দেলোয়ার হোসেন, জহিরুল হক, আন্দুলবাড়িয়া ইউনিয়ন যুবলীগ নেতা আশরাফুল আলম ডাবলু, সামাদ, রফিক, জাহিদুল ইসলাম, শুকুর আলী, মন্টু, তারিক, পিন্টু, কালু, তিতোদহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা আ. মান্নান, রনজু, আলামিন, রকি, শুভ, সৈকত, সুজন, মহসিন, সোহেল, সোনা মিয়া, শরিফুল প্রমুখ। সভা পরিচালনা করেন যুবলীগ নেতা জেবা।

জনতার উদ্দেশে জনাব হাশেম রেজা বলেন, সামনে আমাদের অনেক কাজ বাকি রয়েছে। দেশকে আরও সমৃদ্ধির দুয়ারে পৌঁছাতে হলে আবারও গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে অবশিষ্ট অনেক কাজই কিন্তু বাতিলের খাতায় পড়ে যাবে, যা থেকে দেশ আর উন্নতির মহাসড়কে হাঁটতে পারবে না; সবকিছুই থমকে যাবে। তাই আপনাদের কাছে আমার জিজ্ঞাসা— আপনারা কী দেশ উন্নয়নের অংশীদার হতে চান না?
আমরা বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার পরের পর্ব স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নিয়েছি। কিন্তু এবার নৌকার বিজয় নিশ্চিত করতে না পারলে সবকিছুই থমকে যাবে। তাই আমি আপনাদের ভাই-বন্ধু-সন্তান হিসেবে অনুরোধ রাখব, আপনারা কোনো হঠকারী সিদ্ধান্ত নিয়ে ভুল পথে পা দেবেন না। আসুন, আবারও আমরা এক কাতারে দাঁড়িয়ে নৌকার গান গাই এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিতে অঙ্গীকার করি।   

আরএস
 

Link copied!