Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

দামুড়হুদার বিভিন্ন ইউনিয়নে হাশেম রেজার গণসংযোগ

বিশ্ব শিক্ষক দিবসে কুড়ুলগাছিতে র‌্যালি ও আলোচনা সভা

আব্দুল্লাহ হক ও জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

আব্দুল্লাহ হক ও জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

অক্টোবর ৫, ২০২৩, ১০:৫১ পিএম


বিশ্ব শিক্ষক দিবসে কুড়ুলগাছিতে র‌্যালি ও আলোচনা সভা

চুয়াডাঙ্গার দামুড়হুদার বিভিন্ন ইউনিয়নে জননেতা হাশেম রেজার নির্বাচনি গণসংযোগ চালিয়েছেন।  বৃহস্পতিবার অবিরাম বৃষ্টি উপেক্ষা করেও দিনভর ইউনিয়নের বিভিন্ন গ্রামে এ নির্বাচনি গণসংযোগ করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য এবং দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক জননেতা হাশেম রেজা।

জনতার উদ্দেশে হাশেম রেজা বলেন, দেশকে আরও সমৃদ্ধির কাতারে নিয়ে যেতে আবারও গণতন্ত্রের নেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে অবশিষ্ট অনেক কাজই কিন্তু থমকে যাবে, যা থেকে দেশ আর উন্নতির মহাসড়কে হাঁটতে পারবে না। তাহলে আপনারা কী দেশ উন্নয়নের অংশীদার হতে চান না?

হাশেম রেজা বলেন, এরই মধ্যে আমরা ডিজিটাল বাংলাদেশ গড়ার পর এখন স্মার্ট বাংলাদেশ গড়ার দিকে এগিয়ে যাচ্ছি। কিন্তু যদি নৌকার বিজয় নিশ্চিত করতে না পারি, তাহলে সবকিছুই থমকে যাবে। তাই আমি আপনাদের একান্ত শুভাকাঙ্ক্ষী হিসেবে অনুরোধ রাখব, আপনারা কোনো হঠকারী সিদ্ধান্ত নিয়ে ভুল পথে পা দেবেন না। আসুন, আবারও আমরা নৌকার গান গাই এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দিতে অঙ্গীকার করি।  

নির্বাচনি গণসংযোগকালে হাশেম রেজার সঙ্গে ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ মোল্লা, সিরাজ শেখ, সাইদুর রহমান, বাবর আলী, ফকির মোহাম্মদ, কুড়ুলগাছি ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার আশরাফুল হক, ৭নং ওয়ার্ড মেম্বার হারুন গুলজার, আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আজাদ আলী, পিন্টু, কালু, হাইদার আলি, জহিরুল, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব প্রমুখ।

বিশ্ব শিক্ষক দিবসে কুড়ুলগাছিতে র্যালি ও আলোচনা সভা

বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে চুয়াডাঙ্গার দামুড়হুদার কুড়ুলগাছিতে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় দিবসটি উপলক্ষে কুড়ুলগাছি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ সভাপতি চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী, দৈনিক আমার সংবাদ ও ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য হাশেম রেজাকে বিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা। দিবসটি উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়রা এক বর্ণাঢ্য র্যালি বের করেন। র্যালিটি দামুড়হুদার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় বিদ্যালয় চত্বরে এসে শেষ হয়। দিবসটি উপলক্ষে বিদ্যালয় চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি হাশেম রেজা। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন। আরও উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক সালমা খাতুন, হাফিজুর রহমানসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

আরএস
 

Link copied!