Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

কালাইয়ে ’পুলিশ প্লাজা’ উদ্বোধন করলনে ডিআইজি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

অক্টোবর ৭, ২০২৩, ০৫:৩৪ পিএম


কালাইয়ে ’পুলিশ প্লাজা’ উদ্বোধন করলনে ডিআইজি

পুলিশ প্লাজা নতুন আঙ্গিকে উদ্ধোধন হলো আজ। নতুন একটি অধ্যায়ের সৃষ্টি করলেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার এবং আপনারা এর স্বাক্ষী হয়ে থাকবেন কালাইবাসী। জনগনের সাথে মিলে মিশে থাকার চেষ্টা করি। এজন্য কাংলাদেশ পুলিশের কখনো বিদ্রোহী হয়না। পুলিশ অফিসার কমান্ড অত্যান্ত উন্নত। অমাদের কল্যাণ মিটিং হয়, কল্যাণ প্যারেড করি সেখানে কন্সটেবল সরাসরি ডিআইজি, এসপি কাছে তার অভিযোগ, দুংখ কষ্টের কথা বলতে পারে। তাৎক্ষনিক আমরা সমস্যার সমাধান করে দেয়। যার কারনে পুলিশে এ ধরনের কোন কর্মকান্ড হয়না। 

জয়পুরহাটের কালাইয়ে পুুলিশ প্লাজা সুপার মার্কেট ও গ্রিন মার্কেট  উদ্বোধন শেষে সুধি সমাবেশে এসব কথা বলেন ডিআইজি  মো.আনিছুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)।

শনিবার (৭ অক্টোবর) সাড়ে ১১ টায় উপজেলার জয়পুরহাট-মোকামতলা সড়কে কালাই থানার সামনে পুলিশ প্লাজার উদ্বোধন করেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি  মো.আনিছুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) বাংলাদেশ পুলিশ।

তিনি  আরো বলেন, জয়পুরহাট জেলার প্রবেশদ্বার সর্বাধুনিক, নান্দনিক, সব ধরণের নাগরিক সুবিধা সম্বলিত শপিং মল পুলিশ প্লাজা উদ্বোধনের মাধ্যমে কালাই উপজেলার সম্মানিত নাগরিকদের সাথে বাংলাদেশ পুলিশের এক অনন্য সম্প্রীতি স্থাপন হবে। সম্মানিত কালাইবাসীর পদচারণায় মুখরিত হয়ে উঠবে পুলিশ প্লাজা।

উদ্বোধনী অনুষ্ঠানে জয়পুরহাট জেলা পুলিশ সুপার,মো.নূরে আলম,কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.মিনফুজুর রহমান মিলন,কালাই পৌরসভার মেয়র মোছা.রাবেয়া সুলতানা, জয়পুরহাট জেলার সকল থানার ওসিসহ রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী এবং পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়পুরহাট জেলা পুলিশ সুপার,মোহাম্মদ নূরে বলেন, জয়পুরহাট জেলার কালাই উপজেলার আধুনিক মানের শপিং, বাণিজ্যিক সম্প্রসারণ পাশাপাশি উন্নত বিনোদন ব্যবস্থা নিশ্চিতের মাধ্যমে জীবনমানের উন্নয়নে অনন্য ভূমিকা রাখবে কালাইয়ে পুলিশ প্লাজা। ‘পুলিশ প্লাজা’ সঠিক ব্যবস্থাপনা নিশ্চিতে বদ্ধপরিকর।

আরএস


 

 

Link copied!