Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

দামুড়হুদার বিভিন্ন এলাকায় হাশেম রেজার নির্বাচনি গণসংযোগ

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

অক্টোবর ৯, ২০২৩, ০৯:২৭ পিএম


দামুড়হুদার বিভিন্ন এলাকায় হাশেম রেজার নির্বাচনি গণসংযোগ

চুয়াডাঙ্গা-২ আসনে দামুড়হুদা উপজেলার বিভিন্ন এলাকায় জননেতা হাশেম রেজার পথসভা ও নির্বাচনি গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকালে পথসভা ও নির্বাচনি গণসংযোগে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য এবং দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক হাশেম রেজা।

বর্তমান সরকারের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে হাশেম রেজা বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের আস্থার ঠিকানা। তার দূরদর্শী নেতৃত্বের কারণে এ দেশের অসহায়-গৃহহীন মানুষ পেয়েছে তাদের আশ্রয়স্থল। শুধু দেশের মানুষ বললে ভুল হবে, প্রতিবেশী দেশ মিয়ানমারের ১০ লাখেরও বেশি গৃহহীন মানুষকে দিয়েছেন আস্থার ঠিকানা, দিয়েছেন তাদের মুখের আহার। ‘মানবতার মা’ জননেত্রী শেখ হাসিনার এ মহৎ উদ্যোগ অব্যাহত রাখতে নৌকার পতাকাতলে আসার কোনো বিকল্প নেই। 
আজ আমি আপনাদের উদ্দেশে একটি কথা বলতে চাই— কেন আপনারা নৌকায় ভোট দেবেন এবং কেন আমি আপনাদের কাছে নৌকার পক্ষে ভোট চাইছি। দেখুন, বিএনপি-জামায়াতের খুলনা বিভাগীয় ব্যর্থ রোডমার্চ অনুষ্ঠিত হয়েছে। যারা এ রোডমার্চে অংশ নিচ্ছেন, তাদের বলতে চাই— আপনারা দুর্নীতিতে বারবার চ্যাম্পিয়ন হয়েছেন। এখন জনগণের আস্থা হারিয়ে কী করবেন ভেবে না পেয়ে ফালতু রোডমার্চ দেখিয়ে জনগণের মন জয় করা যাবে না। তাই নির্বাচনে আসুন,  খেলা হবে নির্বাচনি মাঠে।

এ সময় হাশেম রেজার সঙ্গে ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ মোল্লা, সিরাজ শেখ, সাইদুর রহমান, বাবর আলী, ফকির মোহাম্মদ, কুড়ুলগাছি ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার আশরাফুল হক, ৭নং ওয়ার্ড মেম্বার হারুন গুলজার, আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আজাদ আলী, পিন্টু, কালু, হাইদার আলি, জহিরুল, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব প্রমুখ।

আরএস
 

Link copied!