Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

লালমনিরহাটে দুই চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষ, আহত ৮

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২৩, ০৭:১৮ পিএম


লালমনিরহাটে দুই চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষ, আহত ৮

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, গাড়ি ভাংচুর, সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১০ অক্টোবর)  দুপুরে ওই ইউনিয়নের জাওরানী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাবেক চেয়ারম্যান মহির উদ্দিনসহ উভয় পক্ষে অন্তত আট জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের দক্ষিণ জাওরানী এলাকায় বক্সার আলী নামে এক ব্যক্তির হত্যাকান্ডের ঘটনায় ১৬ জনকে আসামী করে একটি মামলা হয়। ওই হত্যাকান্ডের ঘটনায় জড়িত নয় এমন ব্যক্তিকেও আসামী করা হয়েছে এমন অভিযোগ বর্তমান চেয়ারম্যান সফিকুল ইসলাম মন্ডলের। তিনি গত সোমবার গণমাধ্যমের দাবী করেন সাবেক চেয়ারম্যান মহির উদ্দিনের নেতৃত্বে ওই মামলায় নিরাপরাধ লোকদের আসামী করা হয়েছে।

চেয়ারম্যান সফিকুল ইসলাম মন্ডলের এমন বক্তব্যকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে দুই চেয়ারম্যানের গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, গাড়ি ভাংচুর, সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটে।

এ সময় বর্তমান চেয়ারম্যান সফিকুল ইসলাম মন্ডলের ব্যক্তিগত অফিস, তার ব্যবসা প্রতিষ্ঠান ও তার সমর্থকদের চারটি মোটরসাইকেল ভাংচুর করেন মহির উদ্দিনের সমর্থকরা। এতে সাবেক চেয়ারম্যান মহির উদ্দিনসহ উভয় পক্ষের আট জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সফিকুল ইসলাম মন্ডল ও সাবেক চেয়ারম্যান মহির উদ্দিন এ ঘটনার জন্য একে অপরকে দায়ী করছেন।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, ঘটনার পরপরেই ঘটনাস্থলে গিয়েছি। ক্ষতিগ্রস্থ গাড়িগুলো উদ্ধার করা হয়েছে। অভিযোগের আলোকে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

আরএস

Link copied!