Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রানীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০১:০৯ পিএম


রানীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

"অসমতার বিরুদ্ধে লড়াই করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যত গড়ি" এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর ) সকালে উপজেলা প্রশাসন ও ইসডিওর সহযোগিতায় উপজেলা কেন্দ্রীয় মাধ্যমিক হাইস্কুল মাঠে দিবসটি পালন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়৷

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর রানীশংকৈল ঠাকুরগাঁওয়ের বাস্তবায়নে উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এছাড়াও আলোচনা সভা অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সামিয়েল মার্ডি,জেলা স্কাউটস যুগ্ম সম্পাদক ফইজুল ইসলাম, ইএসডিওর ঠাকুরগাঁও মনিটরিং অফিসার মোস্তাকুর রহমান,ফায়ার সার্ভিস কর্মকর্তা নাছিম ইকবাল,প্রেসক্লাব সভাপতি মোবারক আলী ও সাবেক সভাপতি কুশমত আলী,ইএসডিও ম্যানেজার খায়রুল আলম,উপজেলা স্কাউটস যুগ্ম সম্পাদক দিলারা বেগম ও মনতাজ আলী প্রমুখ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

র‌্যালি ও আলোচনা শেষে ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া প্রদর্শন করা হয়৷ অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম ৷

এইচআর

Link copied!