Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

দিনাজপুরে বিএনপি‍‍`র অনশন অনুষ্ঠিত

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ১৪, ২০২৩, ০৫:০৪ পিএম


দিনাজপুরে বিএনপি‍‍`র অনশন অনুষ্ঠিত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে দিনাজপুর জেলা বিএনপি‍‍`র উদ্যোগে অনশন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় দিনাজপুর লোকভবনে অনশন অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপি‍‍`র  রংপুর বিভাগীয় কমিটির সহ- সাংগঠনিক  সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম।  

জেলা বিএনপি‍‍`র সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কোচির সঞ্চালনে অনশন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাবেক এমপি  আখতারুজ্জামান মিয়া, বিএনপি‍‍`র সহ-সভাপতি মাহবুব হোসেন, মোকারম হোসেন, মহিলা দলের সাধারণ সম্পাদক শাহীন সুলতানা বিউটি, জেলা যুবদলের সভাপতি  মুন্নাফ মুকুলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
অনশন অনুষ্ঠানে ১৩ উপজেলা, পৌরসভাসহ ২৩টি কমিটির নেতাকর্মীরা অংশ নেয়।

বক্তারা বলেন, ফ্যাসিবাদ শেখ হাসিনার কাছে কোন কিছু চেয়ে লাভ নাই। হরতাল অবরোধ সহ কঠিন কর্মসূচি দিয়ে এই সরকারকে বিদায় করতে হবে। প্রয়োজনে ঢাকা ঘেরাও করে এই দাবি পূরণ করা হবে। দাবি আদায়ের লক্ষ্যে নেতাকর্মীরা প্রস্তুত রয়েছেন বলেও জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় বিএনপি চেয়ারপার্সনের কোন চিকিৎসা তারা হতে দিবে না। একমাত্র আন্দোলনের মাধ্যমেই এই দাবিপূরণ করা সম্ভব।

এইচআর

Link copied!