Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

ধর্মপাশায় সরকারের উন্নয়ন প্রচারে জনসভা

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ১৫, ২০২৩, ০৬:৪৯ পিএম


ধর্মপাশায় সরকারের উন্নয়ন প্রচারে জনসভা

সুনামগঞ্জের ধর্মপাশায় সরকারের ১৫ বছরের উন্নয়ন প্রচার উপলক্ষে জনসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলা সদরের বঙ্গবন্ধু চত্বরে স্থানীয়  আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এ সভার আয়োজন করেন।

সুনামগঞ্জ-১ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী, যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট গোলাম কিবরিয়া এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা শামীম আহমদের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা আওয়ামী লীগ নেতা বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান জজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মজুমদার, আওয়ামী লীগ নেতা হায়দার জাহান খান পাঠান, মামুনুর রহমান পিকে, যুবলীগ নেতা হাজী নাদির আহমেদ, আফজালুর রহমান ও মুশফিকুল হক চৌধুরী প্রমুখ।

এ সময় বক্তারা স্মার্ট বাংলাদেশ গড়তে ও সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান বক্তারা।

এদিকে, এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে খণ্ড খণ্ড  মিছিল নিয়ে হাজারো নেতাকর্মীরা উন্নয়ন প্রচার সভায় অংশ নেন। কানায় কানায় ভরে উঠে বঙ্গবন্ধু চত্বর।

এআরএস

Link copied!