Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

‘ফরিদগঞ্জের অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই’

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২৩, ০৮:১৫ পিএম


‘ফরিদগঞ্জের অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই’

আমি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করি এবং বিশ্বশান্তির মডেল বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রার কারিগর বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক দর্শন ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করি। আমি আমার প্রিয় ফরিদগঞ্জ বাসির ভালবাসায় সিক্ত হয়ে উপজেলা বাসির সেবায় নিয়োজিত থাকতে চাই, মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কথা বলতে চাই এবং সাধারণ মানুষের সুখ-দুঃখের সঙ্গী হতে চাই। 

১৬ অক্টোবর বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবের অভিষেক-উত্তর সম্মাননা ও মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশির পাঠানের সভাপতিত্বে সম্মাননা ব্যক্তিত্ব চাঁদপুর ৪- ফরিদগঞ্জ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী কাতারস্থ আ’লীগের সহ-সভাপতি সিআইপি জালাল আহমেদ বক্তব্য দিতে গিয়ে এই সকল কথা বলেন।

তিনি আরো বলেন, এ উপজেলাবাসি আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি সংসদ সদস্য হিসেবে নির্বাচনে অংশ নিতে চাই। আমি বিশ্বাস করি দল আমাকে মনোনয়ন দিবে। অবহেলিত-অসহায় মানুষের দারিদ্র বিমোচনের লক্ষ্যে সমাজসেবামূলক কাজে নিজেকে আত্মনিয়োগ করেছি। উপজেলাবাসির সমর্থন, সহযোগিতা নির্বাচিত হলে সকল অবহেলিত-অসহায় হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো। 

এসময় প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ফরহাদের পরিচালনয় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলী আহমেদ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, কাতারস্থ আ’লীগ নেতা রাসেল খান টিটু, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এমকে মানিক পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাধারন সম্পাধক আব্দুস সোবহান লিটন, প্রবীর চক্রবর্ত্তী।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ নেতা আব্দুল গাফ্ফার সজিব, আকরাম হোসেন রবিন, রুবেল মিয়াজি, সাইফুল ইসলাম, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি শিমুল পাটওয়ারীসহ আ’লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী। 

আরএস
 


 

Link copied!