Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইলেন হাশেম রেজা

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু, চুয়াডাঙ্গা

অক্টোবর ২০, ২০২৩, ১২:২০ এএম


শেখ হাসিনার উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইলেন হাশেম রেজা

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য জননেতা হাশেম রেজা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক বিভিন্ন মেগা প্রকল্পের কথা সাধারণের মাঝে তুলে ধরে আগামী নির্বাচনে নৌকায় ভোট চাইলেন।
তিন বলেন, রাগ-অভিমান-গ্রুপিং ভুলে কামারপাড়া এলাকায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনার বিজয় আবারও সুনিশ্চিত করতে হবে। আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বলব— দেখুন, আজকে চুয়াডাঙ্গার-২ আসনে নৌকার জোয়ার এসেছে। আমি শেখ রেহানাকেও বলব— আগামীতে এই আসনকে একটু গুরুত্বের সঙ্গে দেখবেন। এখানে কার জোয়ার বেশি, কার জনপ্রিয়তা বেশি, আশা করি মাঠের পরিশ্রম আর গণসংযোগ দেখেই এ আসনের চূড়ান্ত প্রার্থী কনফার্ম করবেন। 

হাশেম রেজা আরও বলেন, শেখ হাসিনা যেসব উন্নয়ন করেছেন, তা যদি ধরে রাখতে হয়, তাহলে আগামীর বাংলাদেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আজকে এই কামারপাড়া গ্রামে বিধবা ভাতা দেয়া হচ্ছে। প্রতিবন্ধী ভাতা দেয়া হচ্ছে। মায়ের গর্ভে যে শিশু, তার জন্যও মাতৃত্বকালীন ভাতা দেয়া হচ্ছে, যা অতীতের সরকারগুলোর আমলে কখনো ছিল না। আজকে বাংলাদেশের যেদিকে তাকাবেন, শুধু উন্নয়ন আর উন্নয়ন। পদ্মা সেতু হয়েছে। মেট্রোরেল হয়েছে। বঙ্গবন্ধু টানেল হয়েছে এবং আন্তর্জাতিক বিমানবন্দর হয়েছে। আরও কত ফ্লাইওভার হয়েছে। কী হয়নি এ দেশে; সবই হয়েছে। প্রতি উপজেলায় মডেল মসজিদ হয়েছে। তাই আমি আপনাদের বলছি, এই উন্নয়ন যদি ধরে রাখতে হয়, তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রক্ষমতায় নিয়ে আসতে হবে।

গতকাল বৃহস্পতিবার দর্শনার কামারপাড়ার পথসভায় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মুনতাজ মণ্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য হাশেম রেজা। 

অতিথি ছিলেন জুড়ানপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ও ইউনিয়ন কৃষক লীগ সভাপতি শরিফ উদ্দিন, উথুলী ইউনিয়ন আ.লীগের ১নং ওয়ার্ড সভাপতি সরফরাজ আলী, নতিপোতা ইউনিয়ন আ.লীগ সহসভাপতি মোহাম্মদ আলী, নাটুদাহ ইউনিয়ন আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক জসিম উদ্দীন মেম্বার, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জিএস নাসির উদ্দিন, প্রবীণ আ.লীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবেদ বিশ্বাস, ৫নং ওয়ার্ড আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. কুদ্দুস, আ.লীগ নেতা মধু, আ. রশিদ, কবির হোসেন, রফিকুল ইসলাম, রবিউল ইসলাম রবি, কুড়ুলগাছি ইউপি সদস্য আশরাফুল হক, আ. মজিদ, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগ নেতা সিরাজ শেখ, সাইদুর রহমান, বড় বলদিয়া স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক ইউসুফ আলী, কালাম উদ্দিন, জীবননগর উপজেলা যুবলীগ নেতা শাহাবুদ্দীন খান, জাহিদুল ইসলাম, জুড়ানপুর ইউনিয়ন যুবলীগ নেতা মশিউর রহমান তুষার, কুড়ুলগাছি ইউনিয়ন যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা আ. হাই, আসাদুল হক আসা, খোকন, আজাদ, বাবু, মনি, জহিরুল হক, হাইদার আলী, জসিম উদ্দীন, জুবায়েদ শাহ, বাবর আলী, রানা, তারিকুল, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, সুজন, আশিক, পারভেজ, কালু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জীবননগর উপজেলা যুবলীগ নেতা জেবা।
 

Link copied!