Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

দর্শনা হিজলগাড়ী পথসভায় হাশেম রেজা

উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

অক্টোবর ২১, ২০২৩, ০৭:৪০ পিএম


উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন

‘তুমি জন্মেছিলে বলে জন্মেছে এই দেশ/ মুজিব তোমার আরেক নাম স্বাধীন বাংলাদেশে’— এই স্লোগানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চুয়াডাঙ্গা-২ আসনে পথসভা অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মা-মাটি ও মানুষের নেতা হাশেম রেজা। 

শনিবার বিকেলে চুয়াডাঙ্গা সদর উপজেলার একাংশের দর্শনা হিজলগাড়ী বাজারে অনুষ্ঠিত পথসভায় হাশেম রেজা বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছিল বলেই আজকে এশিয়া মহাদেশের অন্যতম স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন, স্বপ্নের মেট্রোরেলসহ দেশের বিভিন্ন সেক্টরে উন্নয়ন সম্ভব হয়েছে। ২০২৪ সালে যে নির্বাচন হবে, তাতে জয়লাভ করে আওয়ামী লীগ সরকার আবার ক্ষমতায় যেতে পারলে দেশের চলমান উন্নয়ন কর্মকাণ্ড শেষ করার পাশাপাশি দেশের গতিকে আরও ত্বরান্বিত করা সম্ভব হবে।’ বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে হাশেম রেজা আরও বলেন, ‘বর্তমান সরকারের উন্নয়নের সুফল আপনারা পাচ্ছেন, বিধবা-ভাতা, বয়স্ক-ভাতা, গর্ভকালীন-ভাতা, ভিজিডি কার্ডধারীদের মধ্যে চাল বিতরণ, বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে সরকার বিনামূল্যে বাড়ি নির্মাণ করে দিচ্ছে। গৃহহীনদের জন্য বাড়িসহ তিনি অক্লান্ত পরিশ্রম করে বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নত রাষ্ট্র বিনির্মাণে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে যা কিছু উন্নয়ন হয়েছে সব ধ্বংস হয়ে যাবে। ওই খুনি বিএনপি-জামায়াত জোট, মহান মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি আবার মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা চালাচ্ছে। তাই সেই অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে। আমরা যারা আওয়ামী লীগ কর্মী আছি, সব ভেদাভেদ ভুলে, রাগ-অভিমানের ঊর্ধ্বে ওঠে সব সময় সতর্ক থাকতে হবে। কোনোভাবেই নতুন কোনো ষড়যন্ত্র করতে দেয়া যাবে না, তাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন করতে হলে ব্যক্তির ওপর রাগ না করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেখানেই ভোট সেন্টার হোক সেখানেই নৌকায় সিল মেরে নৌকাকে আবারো বিজয়ী করতে হবে।’   

নবগঠিত নেহালপুর ইউনিয়ন আ.লীগ নেতা মো. জাহিদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উথুলী ইউনিয়ন ৯ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সরফরাজ আলী, নতিপোতা ইউনিয়ন আ.লীগ সহসভাপতি মোহাম্মদ আলী, আন্দলবাড়িয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড আ.লীগ সাধারণ সম্পাদক মাসুদ রানা, মদনা ইউনিয়ন আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, প্রবীণ আ.লীগ নেতা তৎকালীন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবেদ বিশ্বাস মেম্বার, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জিএস মো. নাসির উদ্দিন, তিতোদহ ইউনিয়ন আ.লীগ নেতা খায়রুল বাসার, নবগঠিত নেহালপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ড সভাপতি সামসুল আলম।

আরও উপস্থিত ছিলেন, নতিপোতা ইউনিয়ন পরিষদের সদস্য ও আ.লীগ নেতা পিজির আলী, উথুলী ইউনিয়ন আ.লীগ নেতা হাবেল মণ্ডল, আ. রাশেদ, সীমান্ত ইউনিয়ন আ.লীগ জাকির হোসেন, মদনা ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. কুদ্দস, তিতোদহ ইউনিয়ন আ.লীগ নেতা ডা. আনোয়ার হোসেন, আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, সালাউদ্দিন, গড়াইটুপি ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. ফজলু, রফিকুল আলম, দিনাজ, মনিরুল, নাজমুল, জুবায়ের, সাইফুল, জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিমউদদীন মিন্টু, শাহাবুদ্দিন খান, সবুজ মল্লিক, পবন কুমার বিশ্বাস, জাহিদুল ইসলাম, হাসাদহ ইউনিয়ন যুবলীগ নেতা সাহাবুল হক, নতিপোতা ইউনিয়ন যুবলীগ নেতা রিপন, শাহিন, যুবলীগ নেতা দেলোয়ার মামুন, আজাদ, কালু, তারিক, জহিরুল হক, নেহালপুর ইউনিয়ন যুবলীগ নেতা সুমন, হাবিবুর রহমান, নাটদাহ ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজিব, মাসুম, রিমন, মান্নান প্রমুখ।

আরএস
 

Link copied!