Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

আগুনে পুড়ে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২৩, ০৪:৩৪ পিএম


আগুনে পুড়ে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি

ফরিদগঞ্জে ২টি রান্নার ও‌ একটি বসত ঘর পুড়ে ছাই হয়েছে। সোমবার সন্ধ্যা রাতে উপজেলার পৌর এলাকার ভাটিয়ালপুর গ্রামের ভুঁইয়া বাড়ির মিলন ভূইয়ার বসত ঘর, রান্নার ঘর ও লিটন ভূইয়ার রান্নার ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। 

অগ্নিকাণ্ডে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ঘরের মালিকেরা। অগ্নিকাণ্ডের সংবাদ শুনে ফরিদগঞ্জে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

মিলন ভূইয়া ও তার স্ত্রী শাহানারা বেগম জানান, আমাদের সবকিছু পুড়ে ছাই হয়ে গেল। কিভাবে আগুন লেগেছে জানতে চাইলে বলেন, আমরা বাড়িতে ছিলাম না। আমার মেয়ে ঘরে পড়তে ছিল। এসময় আগুন দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এরপর আগুন পুরো ঘরে লেগে যায়। ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও সম্পন্ন ঘর পুড়ে ছাই হয়ে যায়। 

তারা আরো বলেন, আমি গরীব মানুষ অনেক কষ্ট করে আমাদের সংসার চলে। গত তিন মাস পূর্বে আশা সমিতি থেকে ৬০ হাজার টাকা তুলে কিছু শাড়ি কাপড় কিনে বাড়ি বাড়ি গিয়ে বিক্রি করতাম। গতকাল ১৫ হাজার টাকার কাপড় কিনে আনছি এবং নগদ ২০ হাজার টাকা ঘরে ছিল। কান্না করতে করতে বলেন ঘরে থাকা সকলকিছুই পুড়ে ছাই হয়ে গেল।

ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ কামরুল হাছান জানান, সন্ধ্যা সাড়ে সাতটায় সময় আগ্নিকান্ডের সংবাদ পেয়ে সাথে সাথেই ২টি ইউনিট নিয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। 

কিভাবে আগুন লেগেছে জানতে চাইলে তিনি বলেন, এখনো বলা যাচ্ছে না কিভাবে আগুন লেগেছে। ঘরে বিদ্যুৎ ছিল এবং পাশেই রান্নার ও লাকড়ির ঘর ছিল। এই দুইটার একটি থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

এইচআর

Link copied!